শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১
Rab-7 এর বিশেষ অভিযানে ২৬,০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক, মিনি ট্রাক জব্দ
১৮,জুলাই,শনিবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: নগরের বাকলিয়া থানাধীন নতুনব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ২৬ হাজার পিস ইয়াবাসহ মো. সেন্টু (২২) নামে একজনকে আটক করেছে Rapid Action Battalion (Rab)। শনিবার (১৮ জুলাই) ভোরে তাকে আটক করা হয়। আটক মো. সেন্টু কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন দেওপুর এলাকার সোহরাব হোসেনের ছেলে বলে জানিয়েছে Rab। Rab-7 এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন নিউজ একাত্তরকে বলেন, বাকলিয়া থানাধীন নতুনব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ২৬ হাজার পিস ইয়াবাসহ মো. সেন্টু নামে একজনকে আটক করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ট্রাক জব্দ করা হয়েছে। Rab-7 এর হাটহাজারী ক্যাম্প কমান্ডার মেজর মো. মুশফিকুর রহমান বলেন, আমাদের কাছে তথ্য ছিল কক্সবাজার থেকে পিকআপ ট্রাকে করে ইয়াবা আসছে। নতুনব্রিজ এলাকায় চেকপোস্ট বসিয়ে পিকআপ ও চালক সেন্টুকে আটক করা হয়। পরে সেন্টুর দেখানো মতে গাড়ির ধোঁয়া বের হওয়ার পাইপ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। মেজর মো. মুশফিকুর রহমান বলেন, পাইপে ইয়াবাগুলো রেখে আরেকটি পার্টিশনযুক্ত করে ঝালাই করে দেওয়া হয়েছিল যাতে কোনোভাবেই তা বোঝা না যায়। কক্সবাজার থেকে ইয়াবাগুলো ফেনীতে নিয়ে যাওয়া হচ্ছিল। সাতকানিয়ায় ইয়াবা বিক্রির সময় হাতেনাতে ধরা সাতকানিয়া এলাকায় ইয়াবা বিক্রির সময় হাতেনাতে দুইজনকে আটক করেছে Rapid Action Battalion (Rab)। তাদের কাছ থেকে ১ হাজার ৯১৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক দুইজন হলো- বান্দরবান জেলার সদর উপজেলার বালাঘাট বাজার এলাকার হারুন অর রশিদের ছেলে মো. খানে আলম (৩৭) ও সাতকানিয়া উত্তর ছদাহা এলাকার আফজল হোসেনের ছেলে নুর মোহাম্মদ (৩২)। এদের মধ্যে খানে আলমের বিরুদ্ধে পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা রয়েছে বলে জানা গেছে। Rab-7 এর চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর শামীম সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া কেওচিয়া দস্তিরদারহাট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ১ হাজার ৯১৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। দীর্ঘদিন ধরে তারা ইয়াবা ব্যবসা করে আসছিল বলে জানান মেজর শামীম সরকার।
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল পরিদর্শনে নওফেল-বিপ্লব
১৭,জুলাই,শুক্রবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: চট্টগ্রামের সলিমপুরের ফিল্ড হাসপাতাল পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। শুক্রবার (১৭ জুলাই) দুপুর আড়াইটার দিকে পরিদর্শন আসেন তারা। এ সময় ফিল্ড হাসপাতালে অনুদানও দেন বিপ্লব বড়ুয়া। ফিল্ড হাসপাতালের সিইও ডা. বিদ্যুৎ বড়ুয়া নিউজ একাত্তরকে বলেন, তারা দুপুরে হাসপাতাল পরিদর্শনে এসেছেন এবং আর্থিক সহায়তা দিয়েছেন। এ ছাড়াও হাসপাতাল প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সময় আর্থিক সহায়তার পাশাপাশি চিকিৎসাসামগ্রী দিয়ে হাসপাতালকে সহায়তা করছেন। গত ২১ এপ্রিল চট্টগ্রামে প্রথম ফিল্ড হাসপাতাল চালু করা হয়। এখন পর্যন্ত দেড় হাজারের বেশি রোগী এ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।
মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগের অভিযানে ২৪০০ পিস ইয়াবা সহ গ্রেফতার ১
১৭,জুলাই,শুক্রবার,রাজিব দাশ,,চট্টগ্রাম,নিউজ একাত্তর ডট কম: মহানগর গোয়েন্দা(পশ্চিম) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মনজুর মোর্শেদ এর সার্বিক দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) কাজল কান্তি চৌধুরী এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক শাহাদাত হোসেন খান এর নেতৃত্বে ১৫নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৬ জুলাই চট্টগ্রামের ডবলমুরিং মডেল থানাধীন ঈদগাহ কাঁচা রাস্তা সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৪০০ পিস ইয়াবা ও ০১টি ট্রাক সহ মোঃ আরিফ (৩০) কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
দুর্বৃত্তরা পাহাড়, নদী, খাল গিলে সৌন্দর্য লুণ্ঠিত করেছে: মেয়র নাছির
১৭,জুলাই,শুক্রবার,শারমিন আকতার,চট্টগ্রাম,নিউজ একাত্তর ডট কম: অপরিণামদর্শী অমানুষের হাতেই প্রাচ্যের রানি খ্যাত চট্টগ্রামের সৌন্দর্য লুণ্ঠিত হয়েছে উল্লেখ করে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দুর্বৃত্তরা পাহাড়, নদী, খাল গোগ্রাসে গিলে খেয়ে এ নগরকে হতশ্রী করেছে।যারা এসব অপকর্ম করেছে তাদের চিনি, অনেকের ভূমিকা রক্ষক হয়ে ভক্ষকের মতোই। তাই আমার স্বপ্ন ছিলো সুযোগ পেলেই চট্টগ্রামের হারানো সৌন্দর্য পুনরুদ্ধার করবো। তিনি বলেন, যখন মেয়র পদে দায়িত্ব গ্রহণ করি তখনই আমার স্বপ্ন বাস্তবায়ন শুরু। এ চট্টগ্রামকে পরিচ্ছন্ন ও সবুজ নগরে পরিণত করে সৌন্দর্যবর্ধনই আমার প্রধান ব্রত হয়ে দাঁড়ালো। কিন্তু কাজটা অত সহজ ছিলো না, পদে পদে বাধা এবং সীমাবদ্ধতা পেরিয়ে প্রাচ্যের রানির যেটুকু সৌন্দর্য ফিরে এসেছে তাতেও আমি পরিতৃপ্ত নই। সৌন্দর্যবর্ধনের বেশ কিছু পরিকল্পনা বাস্তবায়িত হয়েছে, অনেক বাস্তবায়নের পথে। বলতে দ্বিধা নেই, এ নগর তিলোত্তমা হবে-এটা শুধু স্বপ্ন নয়, বাস্তবে ধরা দেবে। তবে এর জন্য সবচেয়ে বেশি প্রয়োজন চট্টগ্রামের উন্নয়নের সঙ্গে সংশ্লিষ্ট সব সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত সংস্থা ও কর্তৃপক্ষের সমন্বিত উদ্যোগ। শুক্রবার (১৭ জুলাই) দুপুরে আউটার স্টেডিয়ামে সার্কিট হাউস থেকে নেভাল অ্যাভিনিউ পর্যন্ত সৌন্দর্যবর্ধন ও মুক্তমঞ্চ তৈরির কাজ পরিদর্শনকালে মেয়র এসব কথা বলেন। তিনি চট্টগ্রামের সৌন্দর্যবর্ধনে চসিকের পদক্ষেপ ও কর্মপন্থা তুলে ধরে বলেন, যেসব ফুটপাত ও খালি জায়গাগুলো আবর্জনার ভাগাড় ছিলে সেগুলোকে পরিচ্ছন্ন করে সবুজায়নের কাজের সিংহভাগই শেষ হয়েছে। নগরের প্রধান প্রধান সড়কের দুইপাশ ও আইল্যান্ড রকমারি বৃক্ষরাজিতে শোভিত করা হয়েছে। দেয়ালে শিল্পিত ছোঁয়ায় ম্যুরাল প্রকৃতি, বিপ্লব-দ্রোহের খণ্ড চিত্র এবং কৃতী বাঙালির প্রতিকৃতি নগরবাসীর আকর্ষণের কেন্দ্র হয়ে উঠেছে। সার্কিট হাউস থেকে নেভাল অ্যাভিনিউ, এমএ আজিজ স্টেডিয়াম ও আউটার স্টেডিয়ামজুড়ে ফুটপাতকে দৃষ্টিনন্দন ওয়াকওয়ে ও একটি মুক্তমঞ্চ নির্মাণের কাজ ২৫ জুলাইয়ের মধ্যে শেষ করার নির্দেশনা দেওয়া হয়েছে। এ ছাড়া এই বর্ষা মৌসুমে নগরের সব ওয়ার্ডে ৫০ লাখ ফলদ, বনজ ও ওষুধি গাছের চারা রোণ করা হবে। তিনি নগরবাসীর উদ্দেশে বলেন, পরিবেশগত ভারসাম্য ও ঘরে বাইরে পরিচ্ছন্নতা, সবুজায়ন, পরিবেশগত ভারসাম্য ও সজীব রাখে এবং রোগ বালাই-মুসিবতের আশঙ্কা দূর করে। করোনাকালে এ উপলব্ধি বিশেষভাবে প্রণিধান যোগ্য। আর জনসচেতনতাই ঝুঁকিমুক্ত জীবন ধারার প্রধান উপজীব্য বোধশক্তি। পরিদর্শনকালে চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে নগরের সৌন্দর্যবর্ধন কাজে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, প্রকৌশলী, পরিবেশবিদ, বেলাল আহমেদ, মামুনুর রশীদ মামুন, আনিসুর রহমান, মোশাররফ হোসেন লিটন, খায়রুল আব্বাস চৌধুরী, মো. সুলতান, মঈন উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
চট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ১৫৯, মৃত্যুহীন আরও একদিন
১৭,জুলাই,শুক্রবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫৯ জনের। এ নিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২ হাজার ৪৮৯ জন। বৃহস্পতিবারও (১৬ জুলাই) মৃত্যুশূন্য ছিল চট্টগ্রাম। এর আগে গত ১২ ও ১৩ জুলাইও করোনায় কোনও মৃত্যু ছিল না পুরো জেলায়। শুক্রবার (১৭ জুলাই) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামের ৬টি ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে মোট ৯৫০টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৮১টি নমুনা পরীক্ষা করে ৪০ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৫৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় আরও ১২জন। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৯১টি নমুনা পরীক্ষা করে ৪৪ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৪৪টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৫ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়। এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ২২৪টি নমুনা পরীক্ষা করে ১৯জন এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৩৫টি নমুনা পরীক্ষা করে ৩৫ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৭টি নমুনা পরীক্ষা করে হলে আরও ৪ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ১৫৯ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ৯৫০টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১০৮ জন এবং উপজেলায় ৫১ জন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে কোনও মৃত্যুর ঘটনা ঘটেনি।
মানবিকতায় একসাথে আমরা
১৬,জুলাই,বৃহস্পতিবার,রাজিব দাশ,চট্টগ্রাম,নিউজ একাত্তর ডট কম: করোনা ভাইরাস প্রতিরোধে সম্মুখযোদ্ধা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যদের স্বাস্থ্য নিরাপত্তায় ৫০০০ বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন কীটনাশক বাজারজাতকরণ প্রতিষ্ঠান জেনেটিকা ইন্ডাস্ট্রিজ লিমিটেড। অাজ ১৬ জুলাই দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম এর নিকট কীটনাশক বাজারজাতকরণ প্রতিষ্ঠান জেনেটিকা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও হোটেল আগ্রাবাদের পরিচালক জনাব মোহাম্মদ ইরাদ আলী হ্যান্ড স্যানিটাইজারগুলো হস্তান্তর করেন। এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
৩ মাসের ভাড়া মওকুপ করার জন্য সরকারকে চাপ দিতে হবে
১৬,জুলাই,বৃহস্পতিবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: প্রবীণ সাংবাদিক কামরুল হুদা বলেছেন, করোনাকালে মানুষ ৩ মাস ঘরে বন্দি থাকায় আয়রোজগার না থাকায় প্রায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই সময়ে ৩ মাসের ভাড়া মওকুফ করার জন্য সরকারকে বাড়ীওয়ালাদের চাপ দিতে হবে। অন্যদিকে গ্যাস বিল, বিদ্যুৎ বিল, পানির বিল ও হোল্ডিং ট্যাক্স সরকারকে মওকূপ করার ব্যবস্থা নিতে হবে। ভাড়াটিয়া স্বাথর্রক্ষা ও অধিকার আদায়ে আজ ১৬ জুলাই ২০২০ ইং বিকাল ৪ টায় ৩০২ লুসাই ভবনের (৩য় তলা) ভাড়াটিয়া অধিকার সংরক্ষণ পরিষদের সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, বাড়ির মালিকেরা সংঘবদ্ধ, তাদের বাড়ি নির্মাণে অধিক ব্যয়ের কথা তুলে ধরছে গণমাধ্যমে, আদালতে এবং সুধীমহলে। কিন্তু ভাড়াটিয়ারা লজ্জায় মুখ খুলছে না, নিষ্ফল অভিযোগ করছে এখানে-সেখানে; কোন কর্তৃপক্ষ এর প্রতিকার দেবে, জানা নেই অনেকের। সাংবাদিক মো. সাইফুর রহমান সাইফুল বলেন, শহরের চতুর্দিকে খাস জমির উপর ফ্ল্যাট নির্মাণ করে মাসিক ভাড়ার মাধ্যমে মালিকানার শর্তে ভাড়াটেদের মধ্যে বরাদ্দ দেওয়া এবং ব্যাংক হিসাবের মাধ্যমে ভাড়ার টাকা গ্রহণের ব্যবস্থা করা হউক। শহরমুখী অভিবাসন বৃদ্ধির সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বাড়িভাড়া এবং বাড়িওয়ালাদের খেয়ালখুশি মাফিক ভাড়া বৃদ্ধির প্রবণতা। সাধারণ কর্মজীবী মানুষের উপার্জনের অর্ধেক চলে যাচ্ছে বাড়িভাড়া পরিশোধ করতে। মাস্টার এস এম কামরুল ইসলাম বলেন, স্বল্প ও মধ্য আয়ের লোকজনদের যাদের নিজস্ব নিবাস নেই, তাদের জীবনযাত্রা দুঃষহ হয়ে উঠেছে। শহরে থাকা হয়ে উঠেছে নিতান্তই কঠিন, অথচ থাকতে হবে। স্বল্প আয়ের জনগণ অত্যন্ত বিব্রত ও বেসামাল হয়ে পড়েছে। অনেকে ভাবছে পরিবার গ্রামে পাঠিয়ে দিয়ে কোথাও গিয়ে কোনোভাবে থাকবে। সাংবাদিক মো. নাছির উদ্দিন চৌধুরী বলেন, বাড়িভাড়া নৈরাজ্য রোধে সিটি কর্পোরেশনের কোনো উদ্যোগ নেই। সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট সূত্র জানায়, দুর্বলের পক্ষে নীতিনির্ধারকরা কথা বলতে চান না। শহরে যারা ভাড়াটিয়া আছে তাদের পক্ষ নিয়ে কেউ এগিয়ে আসেনি। সিটি কর্পোরেশন হোল্ডিং ট্যাক্সের আশায় কখনো ভাড়াটিয়াদের পক্ষে ন্যায় পদক্ষেপ নেয়নি। ভাড়াটিয়াদের প্রতিবাদের কোন প্ল্যাটফর্ম না থাকায় বাড়িওয়ালারা লাগামহীনভাবে ভাড়া বৃদ্ধি করে। তাদের যেকোনো সিদ্ধান্ত অসহায়ের মতো মেনে নিতে হয়। এতে চাকরির সিংহভাগের বেতন চলে যায় বাড়িওয়ালার পকেটে। বক্তব্য রাখেন মো. সোহেল, মো. ইউসুফ প্রমুখ।
২০ হাজার লিটার ফার্নেস অয়েলসহ Rab-7 এর হাতে আটক তিন
১৬,জুলাই,বৃহস্পতিবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: নগরের কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে চোরাই ২০ হাজার লিটার ফার্নেস অয়েলসহ তিনজন চোরাকারবারিকে আটক করেছে Rapid Action Battalion(Rab)। বৃহস্পতিবার (১৬ জুলাই) Rab এর পক্ষ থেকে চোরাই ফার্নেস অয়েল আটকের বিষয়টি জানানো হয়। আটক তিনজন হলো- জামাল হোসেন (৩৪), মো. আলামিন (৩০) ও মো. সাদ্দাম হোসেন (৩০)। চোরাই ফার্নেস অয়েল বহনকারী দুইটি ট্যাংক লরিও আটক করা হয়েছে বলে Rab এর পক্ষ থেকে জানানো হয়েছে। Rab-7 এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন নিউজ একাত্তরকে বলেন, বিদেশ থেকে চোরাইপথে আনা ফার্নেস অয়েল নিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করা হয়েছে। চোরাই ফার্নেস অয়েল বহনকারী দুইটি ট্যাংক লরিও আটক করা হয়েছে। দুইটি ট্যাংক লরি থেকে মোট ২০ হাজার লিটার ফার্নেস অয়েল আটক করা হয়েছে। আসামিদের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
পতেঙ্গা, ইপিজেড ও বন্দর থানার ওসি পদে রদবদল
১৫,জুলাই,বুধবার,শারমিন আকতার,চট্টগ্রাম,নিউজ একাত্তর ডট কম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের তিনটি থানার অফিসার ইনচার্জ পদমর্যাদার কর্মকর্তাদের দপ্তর বদল করা হয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইপিজেড থানার অফিসার ইনচার্জ মীর মোঃ নুরুল হুদা কে অফিসার ইনচার্জ, বন্দর থানা; পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ উৎপল বড়ুয়া কে অফিসার ইনচার্জ, ইপিজেড থানা ও কর্নফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জোবাইর সৈয়দ কে অফিসার ইনচার্জ, পতেঙ্গা থানা হিসেবে পদায়ন করা হয়। ১৫ জুলাই, ২০২০ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর স্বাক্ষরিত এক আদেশে এই বদলী প্রক্রিয়া সম্পন্ন হয়।

নিউজ চট্টগ্রাম পাতার আরো খবর