২৫ ফেব্রুয়ারি শুরু হচ্ছে মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট
২৩,ফেব্রুয়ারী,মঙ্গলবার,মো.মহিউদ্দিন চৌধুরী,চট্টগ্রাম,নিউজ একাত্তর ডট কম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) আয়োজনে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১। চট্টগ্রামের ৭ জন প্রয়াত ক্রীড়া সংগঠক ও একজন সিজেকেএস কর্মচারীর নামে গঠিত ৮টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করছে। চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে সকাল ৯ টায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহসভাপতি সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন টুর্নামেন্ট উদ্বোধন করবেন। এই উপলক্ষে আজ ২৩ ফেব্রুয়ারি সিজেকেএস সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনা মহামারীর কারণে খেলাধুলা দীর্ঘসময় ধরে বন্ধ রয়েছে। এমন অবস্থায় অসহায় মানবেতর জীবনাযাপন করছেন আমাদের ক্রীড়াবিদরা। তাই সামাজিক ও মানবিক দায়িত্ববোধ থেকে খেলাধুলাকে ধীরে ধীরে মাঠে নামানোর প্রয়াসে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ১২টি নির্দেশনা মেনে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ক্রীড়া জগতে নিবেদিত ৭ জন সংগঠক ও সিজেকেএসর একজন গ্রাউন্ডসম্যানের অবদানকে স্মরণে রেখে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দলের নাম রাখা হয়েছে। সিজেকেএস সম্পূর্ণ অর্থায়নে টুর্নামেন্টের জন্য ২২,৬০,০০০ টাকা বাজেট নির্ধারণ করা হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য থেকে জানা গেছে, সিজেকেএসর গ্রাউন্ডসম্যান আবদুর রশিদ,ক্রীড়া সংগঠক রাশেদ আজগর চৌধুরী,হাজী রফিক আহমেদ,আল্লামা মো. ইকবাল,জালাল উদ্দিন আহমেদ,শহীদ শামসুল আবেদীন,আবু জাফর ও ইউনুস গণি চৌধুরীর নামে অংশগ্রহণকারী ৮টি দলের নাম রাখা হয়েছে। সংবাদ সম্মেলনে সিজেকেএস সহসভাপতি হাফিজুর রহমান, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস দিদারুল ইসলাম চৌধুরী, এড.শাহীন আফতাবুর রেজা চৌধুরী, এহসানুল হায়দার চৌধুরী বাবুল,সিজেকেএস ক্রিকেট কমিটি সম্পাদক আবদুল হান্নান আকবরসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
কান্ত কাজীর বাড়ী প্রবাসী উন্নয়ন ফোরামের কমিটি গঠিত
২৩,ফেব্রুয়ারী,মঙ্গলবার,নিউজ ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: পটিয়াস্থ কান্ত কাজীর বাড়ী প্রবাসী উন্নয়ন ফোরামের কার্যকরী কমিটি ২০২১-২০২২ গঠন কল্পে সভা ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার ফোরামের সাবেক সভাপতি কাজী মোহাম্মদ মুছার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ এমদাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় উপদেষ্টা ও সদস্যদের সর্বসম্মতিক্রমে কাজী মোহাম্মদ লোকমান রুমান কে সভাপতি, কাজী শহীদুল ইসলাম কে সহ-সভাপতি, কাজী বেলাল হোসেন সোহেল কে সাধারণ সম্পাদক, কাজী নুর উদ্দিন কে সহ-সাধারণ সম্পাদক, কাজী কামরুল ইসলাম কানন সাংগঠনিক সম্পাদক, কাজী আলী আক্কাস সহ-সাংগঠনিক সম্পাদক, কাজী এনামুল হক, কাজী হাবিবুর রহমান, কাজী মহিউদ্দিন মামুন অর্থ সম্পাদক, হেলাল উদ্দিন অপূর্ব প্রচার সম্পাদক, কাজী মামুনুল ইসলাম, কাজী আমিনুল ইসলাম, কাজী নাজিম উদ্দিন, কাজী এরশাদুর রহমান লিটন কে কার্যকরী সদস্য করে ২০২১-২০২২ কমিটি গঠন করা হয়।- প্রেস বিজ্ঞপ্তি
তথ্যমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তসলিম উদ্দিন রানা
২৩,ফেব্রুয়ারী,মঙ্গলবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপির সাথে ২২ ফেব্রুয়ারি রাত সাড়ে দশটার দিকে তার সরকারী বাসভবনে সৌজন্য সাক্ষাত করেন সাবেক ছাত্রনেতা ও সদ্য নির্বাচিত আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য তসলিম উদ্দিন রানা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আশীষ মল্লিক, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সদস্য রফিকুল ইসলাম সোহান,মাওলানা রবিউল আলম সিদ্দিকী,সাবেক ছাত্রনেতা এডভোকেট নাজিম উদ্দিন, মোস্তাক আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম জেলার সাংগঠনিক সম্পাদক আশরাফুল আহমেদ প্রমুখ। এ সময় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি নবনির্বাচিত অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য তসলিম উদ্দিন রানা আওয়ামী লীগের নিবেদিত প্রাণ হিসেবে ভূমিকা পালন করে আসছেন বলে জানান। একই সাথে আওয়ামী লীগের দুঃসময়ে চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগে প্রথম সারির নেতৃত্ব দিয়ে আসার কথাও তুলে ধরেন। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক ছাত্রনেতাদের অগ্রাধিকার দিয়ে আওয়ামী লীগের সকল উপ-কমিটি গঠন করার নির্দেশ দিয়েছিলেন। তারই নির্দেশে আওয়ামী লীগের দুঃসময়ে নেতৃত্ব দিয়ে আসা ছাত্রনেতাদের উপ-কমিটিতে স্থান দিয়ে মূল্যায়ণ করেছে বলে আমি মনে করি। এরই প্রমাণ আমাদের চট্টগ্রামের তসলিম উদ্দিন রানা। মতবিনিময় শেষে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপিকে ফু্লেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য তসলিম উদ্দিন রানাসহ নেতৃবৃন্দ।
মহিউদ্দিন চৌধুরীর সময় চসিক সব ক্ষেত্রে অগ্রণী ছিল: রেজাউল
২২,ফেব্রুয়ারী,সোমবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: চসিকের স্বাস্থ্যসেবার যে জৌলুস ছিল তা ফিরিয়ে আনতে হবে মন্তব্য করে মেয়র রেজাউল করিম চৌধুরী বলেছেন, প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সময় করপোরেশন সব ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখত। আমি চাই স্বাস্থ্যসেবার ক্ষেত্রেও সেই ভূমিকা রাখুক চসিক। সোমবার (২২ ফেব্রুয়ারি) নগরের টাইগারপাসে চসিকের অস্থায়ী কার্যালয়ের সম্মেলন কক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) স্বাস্থ্য বিভাগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। করপোরেশনের স্বাস্থ্যসেবা খাতে অতীতের সুনাম আবার ফিরিয়ে আনা হবে উল্লেখ করে মেয়র বলেন, নগরের অধিবাসীদের সুলভে চিকিৎসাসেবা নিশ্চিতে ঢেলে সাজানো হবে চসিক পরিচালিত মেমন মাতৃসদন হাসপাতাল, জেনারেল হাসপাতালসহ অন্যান্য হাসপাতাল ও স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলো। তিনি বলেন, সবসময় নানা সীমাবদ্ধতা, সমস্যা থাকবে তা সত্ত্বেও নাগরিক সুবিধা ও সেবাকে অগ্রাধিকার দিতে হবে। পরিকল্পিতভাবে সব ধরনের সরঞ্জাম, যন্ত্রপাতি ক্রয় ও বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে চিকিৎসালয়গুলোর আধুনিকায়ন করা হবে। যাতে চসিকও নগরের চিকিৎসাসেবায় মডেল হয়ে থাকে বাংলাদেশের মধ্যে। স্বাস্থ্যসেবার সব চাহিদা ও প্রয়োজনীয়তা করপোরেশনের প্রধান নির্বাহী ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা বসে ঠিক করবেন। যা সহযোগিতা করা দরকার মেয়র হিসেবে আমি অবশ্যই করবো। তবে করপোরেশনের চিকিৎসকদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে, অবহেলা গাফিলতি হলে কেউ ছাড় পাবেন না। সভায় সভাপতিত্ব করেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক। বক্তব্য দেন করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, ডা. মোহাম্মদ আলী, ডা. নাসিম ভূঁইয়া, ডা. শাহীন পারভীন, ডা. দীপা ত্রিপুরা, ডা. হাসান মুরাদ চৌধুরী, ডা. মুজিবুল আলম, ডা. সুমন তালুকদার, ডা. সৈয়দ দিদারুল মুনির রুবেল, ডা. তৌহিদুল আনোয়ার, ডা. উম্মে কুলসুম সুমি প্রমুখ।
চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৭৮ জন
২২,ফেব্রুয়ারী,সোমবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৭৮ জনের। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৪ হাজার ৪৬৬ জন। এসময়ে করোনায় মৃত্যুবরণ করেনি কেউ। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা যায়। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৬টি ল্যাবে ১ হাজার ২৯৯টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৬৯টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৬৪২টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৭৬টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৫০টি নমুনা পরীক্ষা করা হয়। এতে চবি ল্যাবে ৯ জন, বিআইটিআইডি ল্যাবে ১১ জন, চমেক ল্যাবে ২৩ জন এবং সিভাসু ল্যাবে ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৫৪টি নমুনা পরীক্ষা করে ১৭ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৮টি নমুনা পরীক্ষা করে ১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তবে এইদিন ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি। সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৭৮ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। নমুনা পরীক্ষা করা হয়েছে ১ হাজার ২৯৯টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬২ জন এবং উপজেলায় ১৬ জন।
হাটহাজারী সাংবাদিক সমিতির কমিটি গঠন
২১,ফেব্রুয়ারী,রবিবার,অশোক কুমার চৌধুরী,চট্টগ্রাম,নিউজ একাত্তর ডট কম: বাংলাদেশ সাংবাদিক সমিতি হাটহাজারী উপজেলা শাখার (২০২১-২০২২) পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আজ রোববার (২১ফেব্রুয়ারি) এ উপলক্ষে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি বাবলু দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করার লক্ষে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সভায় সবার সম্মতিক্রমে বাবলু দাশকে (ভোরের কাগজ) সভাপতি এবং মোহাম্মদ আলীকে(সমকাল) পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। একইসাথে সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন শ্যামল নাথ (গিরি দর্পণ), সহ-সভাপতি যথাক্রমে কে এম জাহেদ মঞ্জু( দৈনিক বর্তমান), মোহাম্মদ আলমগীর (সি-প্লাস), যুগ্ন -সম্পাদক মোহাম্মদ পারভেজ (গণকন্ঠ), অর্থ-সম্পাদক উজ্জ্বল নাথ (প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বোরহান উদ্দিন (যায় যায় দিন), দপ্তর সম্পাদক আবু সাহেদ (মানবজমিন), প্রচার সম্পাদক সুমন পল্লব (নবচেতনা), ক্রীড়া সম্পাদক মোঃ জামসেদ (বর্তমান কথা), সাংস্কৃতিক সম্পাদক মোঃ কুতুব উদ্দিন (ভোরের দর্পণ), ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদ আল আজাদ(খবরপত্র) । এছাড়া কমিটির অন্যান্য সদস্যগণ হলেন বিপুল বড়ুয়া (দৈনিক জনতা), মোঃ জাহেদুল আলম জাহিদ (শাহ আমানত), মোঃ নাজিম উদ্দিন (দৈনিক খবর), আবুল মনসুর (সময়ের নিউজ), নুর মালেক (আমার সময়), মোহাম্মদ জাসেদ (আমিরাত সংবাদ অনলাইন পোর্টাল), নুর উদ্দিন ও গিয়াস উদ্দিন প্রমুখ।
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা সৈনিক ও শহীদদের প্রতি চান্দগাঁও থানা ছাত্রলীগ এর শ্রদ্ধা
২১,ফেব্রুয়ারী,রবিবার,নিউজ ডেস্ক,নিউজ একাত্তর ডট কম ১৯৫২ সালের এই দিনে আমাদের মাতৃভাষা বাংলার মর্যাদা রক্ষা করতে প্রাণ উৎসর্গ করেছিলেন আবুল বরকত, আবদুল জব্বার, আবদুস সালাম, রফিকউদ্দিন আহমদ, শফিউর রহমানসহ আরও অনেকে। এই দিনে বাংলা ভাষা শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানাই। পরম শ্রদ্ধার সঙ্গে স্মরণ করি বাংলাভাষার মর্যাদা প্রতিষ্ঠার লড়াইয়ে নেতৃত্বদানকারী সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল ভাষাসৈনিককে। যাদের দূরদর্শী ঐতিহাসিক সিদ্ধান্তে এবং সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে আমাদের মা, মাটি ও মানুষের অস্তিত্ব রক্ষা হয়েছে। করোনা মহামারির কারনে প্রতিটি সরকারে আদেশ অনুজায়ী ৫ জন করে পস্পমাল্য অর্পন করে । এই সময় উপস্থিত ছিলো চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো নুরুন নবী সাহেদ। সাধারন সম্পাদক শহিদুল আলম শহিদ, সহ সভাপতি আবু সাইদ মুন্না, চান্দগাও থানা ছাত্রলীগ নেতা নুর মোহাম্মাদ সানি, লুৎফা আজিম রেনেসা, আফতাফ উদ্দীন তাহসিন, ইসতিয়াক ইসলাম ইমন সহ নেতৃবৃন্দ। বাংলাদেশে বসবাসকারী জনগোষ্ঠীর জাতীয় জীবনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের গুরুত্ব অপরিসীম। একুশ মানেই হলো- পরাশক্তির কাছে মাথা নত না করা। একুশ একটি বিদ্রোহ, বিপ্লব ও সংগ্রামের নাম। একুশ হল মায়ের ভাষায় ভাষায় কথা বলার জন্য রাজপথ কাপানো মিছিল, স্লোগান, আন্দোলনে মুখরিত একটি মুহূর্ত। এই দিনে বাংলা মায়ের দামাল ছেলেরা তাদের বুকের তাজা রক্তে পিচ ঢালা রাজপথে সিক্ত করে মায়ের ভাষায় কথা বলার অধিকার কে আদায় করেছে পশ্চিমা শাসক গোষ্ঠীয় কবল থেকে। ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি এদেশের জাতীয় জীবনে একটি স্মরণীয় ও তাৎপর্যবহ দিন। আর একুশে ফেব্রুয়ারিকে কেন্দ্রীয় করেই বাংলার স্বাধীনতা আন্দোলনের সূচনা ঘটে এবং শোষণ ও পরাধীনতার শৃংখল থেকে মুক্ত হয় এদেশ ও জাতি।
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন
২১,ফেব্রুয়ারী,রবিবার,নিউজ ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ বিএনপির উদ্যোগে লালদীঘি পাড় খুরশিদ মহলের সামনে হতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক মন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক, নগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান ও সদস্য সচিব মোস্তাক আহমদ খানের নেতৃত্বে Railly সহকারে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. ফোরকান, জামাল হোসেন, হুমায়ুন কবির আনসার, লায়ন হেলাল উদ্দিন, মোস্তাফিজুর রহমান চৌধুরী, অধ্যাপক এহসানে মওলা, নুরুল কবির, বাঁশখালী পৌরসভা বিএনপির আহ্বায়ক রাসেল ইকবাল মিয়া, এড. নাসির উদ্দিন, শওকত ওসমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মঞ্জুর উদ্দিন তালুকদার, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মোঃ শহীদুল আলম শহীদ, বিএনপি নেতা চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ হাসান চৌধুরী, সিরাজুল ইসলাম, এম.এ. রহিম, মোঃ ওসমান, শেফায়েত উল্লাহ চক্ষু, আপীল উদ্দীন, জেলা ওলামা দলের আহ্বায়ক মোঃ ফোরকান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফেজ মওলানা আব্দুল করিম, সদস্য সচিব মাহফুজুর রহমান আনিস, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফৌজলুল কবির ফজলু, সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুস ছবুর, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক দিল মোহাম্মদ মঞ্জু, আহমদ ছগির, দৌলত আকবর চৌধুরী সহ প্রমুখ।
একুশে প্রভাত ফেরী করে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করল চাটগাঁইয়্যা নওজোয়ান
২১,ফেব্রুয়ারী,রবিবার,নিউজ ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: ২১ শে ফেব্রুয়ারিতে চেরাগী পাহাড় নিজস্ব কার্যালয় থেকে চাটগাঁইয়্যা নওজোয়ানের সদস্যরা তাদের নব-নির্বাচিত কমিটি নিয়ে প্রভাত ফেরীর মাধ্যমে শহীদ মিনার পুষ্পস্তবক অর্পণ করে। এতে উপস্থিত ছিলেন সভাপতি জামাল আহমেদ, সহ-সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি লায়ন এম মুছা বাবলু, সাধারণ সম্পাদক আহিল সিরাজ, সহ-সাধারণ সম্পাদক ইলিয়াছ ইলু, অর্থ সম্পাদক মোঃ মঞ্জুর আলম, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হায়দার রাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজাউল করিম মানিক, প্রচার সম্পাদক ওমর আলী রনি, মহিলা বিষয়ক সম্পাদক রায়হান সুলতানা নিহা, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সীমা সেন, কার্যকরী সদস্য জাফর ইকবাল, সাফাত ইব্রাহিম, সদস্য সেলিম আকতার পিয়াল সহ প্রমুখ।

নিউজ চট্টগ্রাম পাতার আরো খবর