মহেশখালীতে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি: ৩ ব্যবসায়ীকে জরিমানা
১৯ডিসেম্বর,শনিবার,কক্সবাজার প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি বাজারে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, ভোগ্যপণ্যের সাথে কীটনাশক বিক্রি, লাইসেন্স ব্যতীত সার বিক্রিসহ বিভিন্ন অপরাধের দায়ে তিন ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া একই দিন উপজেলার হোয়ানক ইউনিয়ন ও কালারমারছড়া ইউনিয়নে অবৈধ ইজিবাইকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৯ ডিসেম্বর) সকাল থেকে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহফুজুর রহমান এ অভিযানের নেতৃত্ব দেন। তিনি বলেন, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, ভোগ্যপণ্যের সাথে কীটনাশক বিক্রি, লাইসেন্স ব্যতীত সার বিক্রির কারণে তিন ব্যবসায়ীকে ৫০ হাজার টাকার জরিমানা করেছি। ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
নোয়াখালীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার
১৯ডিসেম্বর,শনিবার,নোয়াখালী প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার হারিছ চৌধুরী বাজার এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে Rab-7। এসময় তার কাছ থেকে ১ টি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়। গ্রেপ্তার মো. রিপন (২৭) নোয়াখালী জেলার চরজব্বার থানার দিঘী কলোনী এলাকার মো. বাহারের ছেলে। শনিবার (১৯ ডিসেম্বর) Rab-7 এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার হারিছ চৌধুরী বাজার এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ মো. রিপনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রেপ্তার রিপনের বিরুদ্ধে নোয়াখালীর চরজব্বার থানায় ১ টি চুরির মামলা রয়েছে। এ ঘটনায় তাকে চরজব্বার থানায় হস্তান্তর করা হয়েছে।
শীতে বিপর্যস্ত উত্তরের জনজীবন
১৯ডিসেম্বর,শনিবার,নিউজ ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: শীতে বিপর্যস্ত হয়ে পড়েছে উত্তরের মানুষের জনজীবন। চলতি মাসের শেষে এ অঞ্চলের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) রাজশাহীর আবহাওয়া অফিস এ তথ্য জানিয়েছে। সরেজমিনে দেখা যায়, দিনের আলো ফুটলেও ঘন কুয়াশায় রাস্তাঘাট ঢাকা পড়ায় পঞ্চগড়ে হেডলাইট জালিয়ে যানবাহন চলাচল করছে। আর গরম কাপড়ে শীত নিবারণ না করতে পেরে একটু উষ্ণতার আশায় খড়কুটো জ্বালিয়ে আগুন পোহাচ্ছেন ছিন্নমূল মানুষ। এদিকে, সপ্তাহখানেক ধরে রাজশাহীতেও বাড়ছে শীতের তীব্রতা। এতে চরম দুর্ভোগে পড়েছেন দরিদ্র ও ছিন্নমূল মানুষেরা। চলতি মাসের শেষে তাপমাত্রা আরও নিচের দিকে নেমে আসার আভাস দিচ্ছেন আবহাওয়া অফিসের কর্মকর্তারা। এ বিষয়ে রাজশাহী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক মো. শহিদুল ইসলাম বলেন, এ মাসের শেষের দিকেও মৃদু শৈত্যপ্রবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া, জানুয়ারি মাসে দুটি মৃদু শৈত্যপ্রবাহ হতে পারে।
ঢাকাস্থ শেরপুর জেলা সাংবাদিক ফোরামের কমিটি গঠন
১৮ডিসেম্বর,শুক্রবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: যাত্রা শুরু হলো ঢাকাস্থ শেরপুর জেলা সাংবাদিক ফোরামের। শুক্রবার (১৮ ডিসেম্বর) ঢাকার পূর্বাচলে মোল্লা বাড়িতে অনুষ্ঠিত এক সভায় সমকালের সিনিয়র রিপোর্টার হকিকত জাহান হকিকে আহ্বায়ক ও দেশ রূপান্তরের স্টাফ রিপোর্টার মামুন আব্দুল্লাহকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণা করেন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতির সভাপতি মোল্লা জালাল। কমিটির অন্য সদস্যরা হলেন- বিএফইউজের যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার রুকুনুজ্জামান অঞ্জন, সিনিয়র সাংবাদিক তাসলিমা শিখা, আমাদের সময়ের সহকারী সম্পাদক মঈন আবদুল্লাহ, আমাদের সময়ের অনলাইন ইনচার্জ দেলোয়ার রাশেদ, স্পোর্টসমেইল২৪.কমের সম্পাদক রোকুনুজ্জামান সেলিম, প্রিয়.কমের তানজিল রিমন, দৈনিক মুখপাত্রের সিনিয়র রিপোর্টার মালেক মল্লিক, বাংলাদেশ জার্নালের মুজাহিদ বিল্লাহ। কমিটি গঠনের সময় উপস্থিত ছিলেন বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, বিএফইউজের যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক সরদার ফরিদ আহমদ, ঢাকা সাব এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি এ কে এম শহিদুল হক, ঢাকাস্থ জামালপুর সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদল, ভোরের ডাকের চিফ রিপোর্টার আকতার হোসেন প্রমুখ।
ঠাকুরগাঁওয়ে ৮ দোকান পুড়ে ছাই, ২৫ লাখ টাকার ক্ষতি
১৭ডিসেম্বর,বৃহস্পতিবার,ঠাকুরগাঁও প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলের বলিদ্বার বাজারে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুন লেগে ৮টি দোকান পুড়ে গেছে। এতে ছাই হয়ে গেছে প্রায় ২৫ লাখ টাকার মালামাল। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) ভোররাতে বলিদ্বার বাজারের একটি কাপড়ের দোকানে সট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। স্থানীয় ও পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোররাতে বলিদ্বার বাজারের একটি কাপড়ের দোকানে সট সার্কিট থেকে আগুন লাাগে। সে আগুন একে একে সইদুলের মুদি দোকান, হাবুল রায়ের সেলুনের দোকান, মোতালেবের ঔষধ ফার্মেসি, শাহিনের কাপড়ের দোকান, কান্ত রায়ের ফার্মেসি, রবিউলের ইলেকট্রনিক্সের দোকান এবং বিপ্লবের কসমেটিকসের দোকানসহ আরও ৭টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাণীশংকৈলের ফায়ার সার্ভিসের একটি দল প্রায় দেড় ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। বিষয়টি নিশ্চিত করে রাণীশংকৈল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম ইকবাল বলেন- খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না এবং ইউএনও সোহলে সুলতান জুলকার নাইন কবিরের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বলেন- আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দ্রুত তাদের আর্থিক সাহায্যের ব্যবস্থা গ্রহণ করা হবে।
মাদারীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত
১৬,ডিসেম্বর,বুধবার,আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর,নিউজ একাত্তর ডট কম: মাদারীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০২০ পালন করা হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) ভোরের আলো ফোটার সাথে সাথে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। সকাল ৮টায় মাদারীপুর ‘শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি নামফলক এ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এবং মাদারীপুর মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন রাজনৈতিক,সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ সর্বস্থরের মানুষ। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), আব্দুল হান্নান, চাইলাউ মারমা, অতিঃ পুলিশ সুপার (ডিএসবি), মনিরুজ্জামান ফকির পিপিএম, অতিঃ পুলিশ সুপার (সদর), এহসানুর রহমান ভূইয়া অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) সহ জেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ। মহান বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন ধর্মীয় উপাসনালয় বিশেষ প্রার্থনা, জেলা হাসপাতাল, শিশুসদন ও কারাগারে উন্নতমানের খাবার পরিবেশন করা, অনলাইন চলচ্চিত্র প্রদর্শন এবং সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির পিতার স্বপ্নের বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ও ডিজিটাল প্রযুক্তির সর্বোচ্চতম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এদিকে মাদারীপুর শেখ কামাল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে অন্যান্য বছরের ন্যায় এ বছরও করোনা মহামারী উপেক্ষা করে কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ এমদাদুল হক খান ও শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী মিলে কলেজের ম্যানেজিং কমিটির ভাইস-চেয়ারম্যান মোঃ খালিদ হোসেন ইয়াদ, মেয়র-মাদারীপুর এবং ম্যানেজিং কমিটির সভাপতি জেলা প্রশাসক, মাদারীপুর মহোদয়ের সাথে মুক্তিযুদ্ধের মহান বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করে পুষ্পস্থাপক অর্পন করেন এবং কলেজ ভবনে বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভা আনুষ্ঠিত হয়। আলোচনা শেষে সকালের নাস্তা পরিবেশন করা,মাইকিং এর ভিত্তিতে আগত শতাধিক রোগীদের মেডিকেল অফিসার, ইন্টার্নশীপ ডাক্তারগন ও কলেজের বিশেষজ্ঞ চিকিৎসকগণ ফ্রি চিকিৎসাসেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেন। উল্লেখ্য, প্রতি বছর ১৬ই ডিসেম্বর বাংলাদেশে দিনটি বিশেষভাবে পালিত হয়। ৯ মাস যুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর ঢাকার সোহওরাওয়ার্দী উদ্যানে হানাদার পাকিস্থানী বাহিনীর প্রায় ৯১, ৬৩৪ সদস্য বাংলাদেশ ও ভারতের সমন্বয়ে গঠিত যৌথবাহিনীর কাছে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পন করেন। এর ফলে পৃথিবীর বুকে বাংলাদেশ নামে একটি নতুন স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রের অভ্যুদয় ঘটে।
জমজমাট ফুলের ব্যবসা
১৬,ডিসেম্বর,বুধবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: ফুলের রাজধানীখ্যাত যশোরের গদখালিতে বিজয় দিবসকে ঘিরে ফুলের ব্যবসা কিছুটা ঘুরে দাঁড়িয়েছে। এতে স্বস্তি ফিরেছে চাষিদের মধ্যে। এখানকার ফুল চাষিরা বিভিন্ন দিবসের দিকে চেয়ে থাকেন। কিন্তু ভাইরাসের প্রভাবে গত ফেব্রুয়ারি ও মার্চ মাসে কোন ব্যবসা করতে পারেনি তারা। তার ওপর এসে আঘাত করে ঘূর্ণিঝড় আম্পান। তখন চরমভাবে ভেঙে পড়ে ফুল চাষের ওপর নির্ভর এলাকার হাজার-হাজার মানুষ। বিক্রি না হওয়ায় গরু-ছাগল দিয়ে অনেকে ক্ষেতের ফুল খাইয়েছে। দেশের মধ্যে বাণিজ্যিকভাবে যশোর জেলার গদখালীতে ফুল উৎপাদন শুরু করা হয় আশির দশকে। দেশে ফুলের সবচেয়ে বড় পাইকারি বাজার রয়েছে এখানে। ঢাকাসহ বিভিন্ন অঞ্চলের পাইকাররা গদখালিতে আসেন ফুল ক্রয় করতে। ফুল উৎপাদন ও কেনাবেচায় শত-শত কোটি টাকার লেনদেন হয় বছরে। যশোর শহর থেকে পশ্চিমের উপজেলা ঝিকরগাছা ও শার্শা থানার ৭৫টি গ্রামের প্রায় সাড়ে ৬ হাজার হেক্টর জমিতে চাষ করা হয় হরেক রকমের ফুল। ঝিকরগাছা ও শার্শা থানার গ্রামগুলোর রাস্তার দুইপাশে দিগন্ত বিস্তৃত জমিতে লাল, নীল, হলুদ, বেগুনি আর সাদা রঙের ফুলের সমাহার দেখা যায়। প্রতিদিন ঝিকরগাছা উপজেলার পানিসারার শত-শত ফুলচাষির আনাগোনা শুরু হয় গদখালীর বাজারে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে ছোট-বড় পাইকাররাও সেখান থেকে ফুল কিনে নিয়ে যান। এরপর বিভিন্ন হাতবদল হয়ে পাইকারি ও খুচরা বিক্রেতার মাধ্যমে ফুল ছড়িয়ে পড়ে সারা দেশে, এমনকি দেশের বাইরেও। ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের পানিসারা, হাড়িয়া, কৃষ্ণচন্দ্রপুর, পটুয়াপাড়া, সৈয়দপাড়া, মাটিকুমড়া, বাইসা, কাউবা, ফুলিয়া আর শার্শার নাভারণ, উলাশি, গদখালী ও শ্যামলাগাছি গ্রামের প্রায় প্রতিটি মাঠ এখনও ভরা ফুলে। শত-শত হেক্টর জমি নিয়ে গাঁদা, গোলাপ, গ্লাডিওলাস, রজনীগন্ধা, জারবেরা, কসমস, ডেইজ জিপসি, ডালিয়া, চন্দ্রমল্লিকাসহ বিভিন্ন ধরণের ফুলের চাষ রয়েছে এখানে। করোনা পরিস্থিতি আসার আগে সূর্য ওঠার সঙ্গে-সঙ্গে জমে উঠতো গদখালীর ফুলের বাজার। কিন্তু গত এক বছর ধরে সেই দৃশ্য আর নেই। পুরো বাজার এলাকা যেন জনমানবশূন্য। নেই আগের মতো ফুলের দাম নিয়ে হাঁকডাক। চাষিদের চোখে-মুখে বিষন্নতার ছাপ। বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির (বিএফএস) সভাপতি আব্দুর রহিম জানান, এবার ঝিকরগাছা ও শার্শা উপজেলায় সাড়ে ৬ হাজার হেক্টর জমিতে ফুলের আবাদ করেছিলেন। গতবছর করোনার কারণে কেউ ব্যবসা করতে পারেনি। গদখালি অঞ্চলে ৫ হাজার কৃষকের মধ্যে ৫৫ জন সরকারের প্রণোদনা ঋণ পেয়েছে। বাকিরা এনজিও ঋণ ও অনেকে জমি বিক্রি করে সংসার চালিয়েছে। তিনি আরও বলেন, করোনাভাইরাস ও সম্প্রতি ঘূর্ণিঝড় আম্পানে ফুল সেক্টরের যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। সেই অবস্থা থেকে এবারের ১৪ ও ১৬ ডিসেম্বর অন্তত ৫০ লাখ টাকার ফুল বিক্রি হয়েছে। যা স্বাভাবিক সময়ে ২ কোটি টাকার ফুল বিক্রি হয়ে থাকত। পানিসারা গ্রামের আবদুল রহিম জানান, প্রতি একর জারবেরা ফুল চাষ করতে ৩৬ লাখ টাকা খরচ হয়। রজনীগন্ধা চাষে একর প্রতি খরচ আড়াই লাখ টাকা, গোলাপ সাড়ে ৪ লাখ টাকা, গ্লাডিওয়াস ৪ লাখ টাকা, গাঁদা চাষে ২ লাখ ৩০ হাজার টাকার মতো খরচ হয়ে থাকে। দুই দিবসে ভালো ফুল বিক্রি হয়েছে। এতে কিছুটা ক্ষতি পুষিয়েছে। গদখালী হাড়িয়া গ্রামের ফুল চাষি রহমত গাজী বলেন, আড়াই বিঘা জমিতে গোলাপ ফুলের চাষ করেছিলাম। প্রতিপিস ৪ টাকা করে বিক্রি করেছি। এতে সামন্য লাভ হয়েছে। ঝিকরগাছার পটুয়াপাড়া এলাকার কৃষক জাহাঙ্গীর হোসেন বলেন, করোনাভাইরাসে ফুল বিক্রি না দেনাগ্রস্ত হয়ে পড়ি। চলতি মাসের দুই দিবসে ভালো ফুল বিক্রি হয়েছে। যশোর ঝিকরগাছা উপজেলা কৃষি কর্মকর্তা মাসুম হোসেন পলাশ জানান, উপজেলার গদখালীতে এবার সাড় ৬ হাজার হেক্টর জমি ফুলের আবাদ করা হয়েছে। কিন্তু মহামারি করোনা ও ঘূর্ণিঝড় আম্পানের তান্ডবে সব ফুল চাষি ক্ষতিগ্রস্ত হয়েছিল। কিন্তু চলতি মাসে ভালো ফুল বিক্রি হয়েছে বলে জেনেছি। যশোর আঞ্চলিক কৃষি অফিসের উপ-পরিচারক বাদল চন্দ্র জানান, করোনায় ফুল চাষিরা ক্ষতিগ্রস্ত হলেও চলতি মাসে তাদের ভালো ফুল বিক্রি হয়েছে।
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের স্মৃতিসৌধে বিজিবির গার্ড অব অনার
১৬,ডিসেম্বর,বুধবার,বেনাপোল প্রতিনিধি,নিউজ একাত্তর ডট কম: যশোরের শার্শায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষে উপজেলার কাশিপুরে অবস্থিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের স্মৃতিসৌধে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান করেন যশোর ব্যাটালিয়ন-৪৯ বিজিবি পরিচালক লে. কর্ণেল সেলিম রেজা, পিএসসি। আজ বুধবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের স্মৃতিসৌধে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সহধর্মিণী বেগম ফজিলাতুন নেসা, বীরশ্রেষ্ঠের নাতী ছেলে এসএম মিরাজুল ইসলাম সাইমুন, যশোর ব্যাটালিয়ন-৪৯ বিজিবি মেজর তৌফিক এলাহিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এর আগে সকাল ৭টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডল। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শাড়াতলা সরকারী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজের অধ্যক্ষ প্রফেসর আমিনুল হকসহ মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।
মহান বিজয় দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানান আরা চাটগাঁইয়া
১৬,ডিসেম্বর,বুধবার,নিজস্ব প্রতিবেদক,নিউজ একাত্তর ডট কম: মহান বিজয় দিবসে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানাতে আরা চাটগাঁইয়া ৩২ ধানমণ্ডিতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানাই আরা চাটগাঁইয়া নেতৃবৃন্দ। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য তসলিম উদ্দিন রানা,কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের নেতা আব্দুল আজিজ খান,নাজমুল আলম খান বিপ্লব, যুবলীগ নেতা মিকাইল হোসেন,সাবেক ছাত্রনেতা মোঃ আয়েছ, ওয়াসিম, কুতুবউদ্দিন, এনাম, তাহিন, ফারুক,এনামুল হক, বকতিয়ার, জাবেদ, লোকমান প্রমুখ।

সারা দেশ পাতার আরো খবর