ভাতিজার হাতে চাচা খুন মধুখালীতে,আটক ৫
ফরিদপুরের মধুখালীতে পারিবারিক কলহের জের ধরে চাচাকে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা। এ সময় অপর ৩জন গুরুত্ব আহত হয়ে ফরিদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ শুক্রবার ভোরে ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের গদাধরদি (রায়পুর) গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত আব্দুল্লাহ ফকির (৫৫) মৃত শমসের ফকিরের ছেলে। আহতরা হলেন- আক্কাচ ফকির (৩৫), পিতা আব্দুল্লাহ, খাদিজা (২৫), স্বামী আক্কাচ ফকির ও লিমা (২৫), স্বামী রাকিবুল ফকির। এ ঘটনায় মধুখালী থানা পুলিশ জব্বার (৬০), পিতা অজ্ঞাত, রাবেয়া (৬৫), স্বামী রমজান ফকির, ডলি (১৮) পিতা জব্বার, জাহেদা (৪০) স্বামী জব্বার, সাথী (২২) স্বামী মফিজ কে আটক করেছে। মূল ঘাতক হাফিজ ফকির (৩৫), মফিজ ফকির (৩০) ও ররবিউল ফকির (২৭) পিতা মৃত রমজান ফকির পলাতক রয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আব্দুল্লাহ বাড়ির পাশের মসজিদ থেকে ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার সময় পিছন থেকে গরু জবাই করার ছোরা দিয়ে কোপ দিলে আব্দুল্লাহ ফকির মাটিতে পড়ে গিয়ে চিৎকার দেয়। তার চিৎকার শুনে বাড়ি থেকে লোকজন এসে তাকে রক্ষা করতে আসলে ঘাতকরা তাদেরকেও এলোপাথারি কুপিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে আহত আব্দুল্লাহকে ডাক্তার মৃত ঘোষণা করেন। পুলিশ ও এলাকাবাসী জানান, পূর্ব শত্রুতা ও পারিবারিক কলহের জের এ ঘটনাটি ঘটেছে। তাছাড়া ঘাতকরা এলাকার দস্যু প্রকৃতির লোক বলে জানা গেছে। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।
অস্ত্র, টাকাসহ ৪ ছিনতাইকারী গ্রেপ্তার চট্টগ্রামে
চট্টগ্রামের নগর গোয়েন্দা পুলিশ অস্ত্র, নগদ টাকা, ছিনতাইকৃত মোবাইল ফোনসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। গোয়েন্দা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মাকসুদুর রহমান টিপু (৩০), মো. ওয়াহিদুল ইসলাম (২৮), মো. জয়নাল (২৮) ও মো. ইকবাল হোসেন (২৪)। বুধবার বিকেলে ছিনতাইকালে পুলিশ এদের গ্রেপ্তার করে। চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ জানায়, বুধবার বেলা পৌনে ৩টার দিকে নগরীর জুবলী রোড এলাকার ঢাকা ব্যাংক থেকে ১ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে নিয়ে বের হন মিঠু ঘোষ নামে এক ব্যক্তি। ব্যাংক থেকে বের হয়ে রিকশাযোগে নিজ গন্তব্যে যাওয়ার সময় নগরীর নূর আহম্মদ সড়কের নেভাল ক্রসিং এলাকায় মিঠু ঘোষকে রিকশা থেকে টেনে সিএনজি অটোরিকশায় তুলে নেয় ছিনতাইকারী দল। এ সময় মিঠু চিৎকার করলে সেখানে টহলের দায়িত্বে থাকা ডিবি পুলিশের দল ছিনতাইকারীদের অটোরিকশা ধাওয়া করে। পরে নগরীর সিআরবি রেলওয়ে হাসপাতালের সামনে থেকে অটোরিকশাসহ ছিনতাইকারীদের আটক করতে সক্ষম হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত বন্দুক, চার রাউন্ড কার্তুজ, দুটি চাপাতি, একটি চাকু, ছিনতাইকৃত দুই লাখ নগদ টাকা উদ্ধার করা হয়। এই চক্রটি একই স্থান থেকে এক ব্যক্তির কাছ থেকে ৩০ হাজার টাকা ছিনতাই করে বলে পুলিশ জানায়। দ্বিতীয়বার ছিনতাই করার সময় পুলিশের কাছে ধরা পড়ে।
গাজীপুরের কালিয়াকৈরে অগ্নিকাণ্ডে আহত ১
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় বৃহস্পতিবার (১৫ মার্চ) ভোর সোয়া ৪টার দিকে চাল ও গ্যাস সিলিন্ডারের একটি দোকানে অগ্নিকাণ্ডে একজন দগ্ধ হয়েছেন। অগ্নিকাণ্ডে দগ্ধ মো. হুমায়ুন কবির (৫৫) ওই দোকান মালিক। তিনি কালিয়াকৈর উপজেলার জোড়াপাম্প এলাকার বাসিন্দা। স্থানীয়রা জানান, ভোরে পল্লী বিদ্যুৎ এলাকায় মেসার্স শাওন সুমন রাইস এন্টারপ্রাইজ নামে একটি দোকানে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় দোকান মালিক হুমায়ুন দগ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে যায় এবং আগুন নেভায়। গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কে যানজট থাকায় কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ওই দোকানে চালের পাশাপাশি গ্যাস সিলিন্ডার বিক্রি করতেন হুমায়ুন। ব্যবসা ছাড়াও দগ্ধ মো. হুমায়ূন কবির এপেক্স ফুড ওয়্যারে চাকরি করতেন বলে স্থানীয়রা জানায়।
বিমান বিধ্বস্তের ঘটনায় আজ সারা দেশে রাষ্ট্রীয় শোক পালিত হচ্ছে
নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে হতাহতের ঘটনায় আজ সারা দেশে পালিত হচ্ছে এক দিনের রাষ্ট্রীয় শোক। আজ বৃহস্পতিবার দেশের সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে, ধারণ করা হয়েছে কালো ব্যাজ। এছাড়া শুক্রবার মসজিদ-মন্দিরসহ সব ধর্মীয় প্রতিষ্ঠান এবং উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা করা হবে। এর মধ্য দিয়ে নিহত ব্যক্তিদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাবে গোটা জাতি। গতকাল বুধবার মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম স্বাক্ষরিত রাষ্ট্রীয় শোক পালনের প্রজ্ঞাপন জারি হয়। মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় আকস্মিক দুর্ঘটনায় ইউএস বাংলার ফ্লাইটটি বিধ্বস্ত হয়ে মর্মান্তিকভাবে নিহত দেশি-বিদেশি ৫১ জন আরোহীর বিদেহী আত্মার শান্তি কামনা এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা প্রকাশের জন্য ১৫ মার্চ এক দিনের রাষ্ট্রীয় শোক পালন করা হবে। এদিন দেশের সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান এবং বিদেশস্থ বাংলাদেশ মিশনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত থাকবে। এই প্রজ্ঞাপনের পর যথাযথভাবে রাষ্ট্রীয় শোক পালনের জন্য দেশের বিভিন্ন মন্ত্রণালয় ও অধিদপ্তরে তাদের অধীনস্থ প্রতিষ্ঠানগুলোতে নির্দেশনা দেওয়া হয়। নেপালের রাজধানী কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমানটি ১২ মার্চ স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে অবতরণের কথা ছিল। নামার আগেই এটি বিধ্বস্ত হয়ে বিমানবন্দরের পাশের একটি খেলার মাঠে পড়ে যায়। বিমানটিতে চারজন ক্রু ও ৬৭ যাত্রী ছিলেন। উড়োজাহাজ বিধ্বস্ত হওয়ার ঘটনায় ২৬ বাংলাদেশিসহ ৫১ জন নিহত হন। আহত হয়ে হাসপাতালে রয়েছেন ৯ বাংলাদেশিসহ ২১ জন।
দেশের মানুষ আমাকে এত ভালোবাসে আগে জানতাম না
চিকিৎসা শেষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফিরে গেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। বুধবার দুপুর দেড়টায় ক্যাম্পাসে ফিরে নিজ বাসভবনের নিচে গণমাধ্যমের সঙ্গে বলেন। এ সময় তিনি বলেন, আমি জানতাম না দেশের মানুষ আমাকে এত ভালোবাসে। এ আঘাত না পেলে বিষয়টি আমার অজানা থাকত। এর আগে অধ্যাপক জাফর ইকবালকে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করে নেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এ সময় বিভিন্ন বিভাগের শিক্ষকরাও উপস্থিত ছিলেন। এর পর এয়ারপোর্ট থেকে শিক্ষক কোয়ার্টারে নিজ বাসভবনে পৌঁছান তিনি। জাফর ইকবাল বলেন, আমি আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। কারো প্রতি তার কোনো ধরনের ক্ষোভ নেই জানিয়ে তিনি বলেন, আমি মৃত্যুর খুব কাছ থেকে ফিরে এসেছি। এদিকে বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে (হামলার স্থান) সব শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীর উদ্দেশ্যে কথা বলবেন। ড. ইকবালের ক্যাম্পাসে ফেরা উপলক্ষে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ বিষয়ে গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তা জানান, বিশ্ববিদ্যালয়ে আলাদা করে নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ সতর্কতার সঙ্গে দেখা হচ্ছে। তারা সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন। অল্পপরিসরের মাধ্যমে স্যারকে বরণ করা হচ্ছে উল্লেখ করে ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক রিতেশ্বর তালুকদার বলেন, সবাই আলাদাভাবেই স্যারের কাছে চিঠি লিখছেন। এ ছাড়া স্যারকে নিয়ে আঁকা বিভিন্ন ছবিও দেওয়া হবে। মুক্তমঞ্চে তিনি সবার সঙ্গে কথা বলবেন এবং পরে নিজ বিভাগে আসবেন। প্রসঙ্গত গত ৩ মার্চ বিকালে ইইই ফেস্টিভ্যাল চলাকালীন ছুরিকাহত হন ড. জাফর ইকবাল। ওইদিন রাত থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে চিকিৎসাধীন ছিলেন তিনি। আজ তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়।
এমজেএফ এর পক্ষ থেকে চট্টগ্রাম জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা
আজ ১৩ ই মার্চ সকাল ১১ টায় মিলেনিয়াম হিউম্যান রাইটস এন্ড র্জানালিষ্ট ফাউন্ডেশন (এমজেএফ) চট্টগ্রাম জেলা কমিটির পক্ষ থেকে সংস্থার উপদেষ্টা শ্রীমৎ স্বামী লক্ষীশ্বরানন্দ গিরি মহারাজ এর সভাপত্তিত্বে সাংগঠনিক সচিব জুয়েল বড়ুয়ার নেতৃত্বে চট্টগ্রাম জেলা প্রশাসক মো: ইলিয়াস হোসেনকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের লোকমান আলী, নুরনবী,ফজলুল, হাবিবুর রহমান, নুরা বেগম, সাইফুল ইসলাম, সুজন আর্চায্য,বাবলু বড়য়া,সৈকত বড়য়া, মাসুদ পারভেজ, শাহজাহান,হারুনুর রশিদ ,ইলিয়াছ মোল্লা,আলমগীর হোসেন, তরিকুল ইসলাম,মুমিনুর ইসলাম,ইমন,রাজিব প্রমুক। প্রেস বিজ্ঞপ্তি
চট্টগ্রামের সাতকানিয়ায় শিবির ক্যাডার মাসুম গ্রেফতার
জামায়াত নেতা ও চট্টগ্রাম-১৫ আসনের সাবেক সংসদ সদস্য আ ন ম শামসুল ইসলামের দেহরক্ষী, শিবির ক্যাডার মো. মাসুমকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেনের নেতৃত্বে রোববার (১১ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়ামিন সুমন, এএসআই মো. মিজানুর রহমান, এএসআই মো. মোবারক হোসেন, এএসআই মো. জিহাদ আলী, এএসআই মো. আরিফুল ইসলাম ভূঁঞাসহ আমরা সাতকানিয়া থানাধীন হাশমতের দোকান এলাকায় অভিযান চালাই। এ সময় সাতকানিয়ার ৮ নম্বর ঢেমশা ইউনিয়নের হাজারীখীল এলাকার খুইল্যা মিয়া প্রকাশ টুনু মিয়ার ছেলে মো. মাসুমকে (৩০) গ্রেফতারে সক্ষম হই। আটক মাসুমের বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট, বিস্ফোরক দ্রব্য, নাশকতা, অগ্নিসংযোগ, এলাকায় ত্রাস সৃষ্টি করাসহ ডজনখানেক মামলা রয়েছে জানিয়ে ওসি বলেন, এ দুর্ধর্ষ জামায়াত-শিবির ক্যাডার ২০১৩ ও ২০১৪ সালে জামায়াত-শিবিরের দেশব্যাপী তাণ্ডবকালে সাতকানিয়ায় অঘোষিত সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। গ্রেফতারকালে তার বিরুদ্ধে থানায় ১০টি পরোয়ানা মুলতবি ছিল।
চট্টগ্রামের সদরঘাটে জুট কর্পোরেশনের জায়গা নিয়ে বিরোধ,হাইকোর্টে রিট
নিজেস্ব প্রতিনিধি,চট্টগ্রাম :চট্টগ্রামের সদরঘাট থানাধীন জুট কর্পোরেশনের বিজেসির এপিসি রযালী প্রেস হাউজের আটারো শতক জমি নিয়ে পূর্বের বরাদ্ধ প্রাপ্ত ব্যক্তির সহিত বর্তমানে বরাদ্ধ প্রাপ্ত ব্যক্তির মধ্যে বিরোধ দেখা দিলে পূর্বের বরাদ্ধ প্রাপ্ত ব্যক্তি মহামান্য হাইকোর্টে একটি রিট মামলা করেন। সূত্র মতে, বাংলাদেশ জুট কর্পোরেশনের পরিত্যক্ত জমি বিজেসির এপিসি রযলী প্রেস হাউজের আটারো শতাংশ জমি দেশ স্বাধীননের পর অস্থায়ী বরাদ্ধ পান-মৃত শামসু মিয়া উক্ত। তখন উক্ত জমি ডোবা হিসেবে পরিত্যক্ত ছিল। মৃত শামসু মিয়া উক্ত জমি বরাদ্ধ পাওয়ার পর মেসার্স খাজা ইঞ্জিনিয়ারীং ওয়ার্কস এর মালিক সন্তোস চৌধুরীকে ভাড়ায় প্রদান করিলে উক্ত সন্তোস চৌধুরী তাহায় মাটি ভরাট করিয়া মেসার্স খাজা ইঞ্জিনিয়ারীং ওয়ার্কস নামক প্রতিষ্ঠানটি উক্ত জমিতে প্রতিষ্ঠা করে দির্ঘ দিন যাবত ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছেন। জুট কর্পোরেশনের নিয়ম মোতাবেক মৃত শামসু মিয়া প্রতি বৎসর তার বরাদ্ধ পত্র নবায়ন করেন। এরই মধ্যে গত বৎসর একই এলাকার ব্যবসায়ী বুলবুলের নামে উক্ত জমি অস্থায়ী বরাদ্ধ প্রদান করেন জুট কর্পোরেশন। তাতেই উভয়ের মধ্যে দন্ধের সৃষ্ঠি হয়। দন্ধের এক পর্যায়ে মৃত শামসু মিয়ার পুত্র মোঃ নাসের চলিত মাসের আট তারীখে মহামান্য হাইকোর্টে একটি রিট মামলা দায়ের করেন। রিট মামলা নং-৩৪৩৪। উক্ত মামলায় মহামান্য হাইকোর্ট গত বৎসর জুট কর্পোরেশন কতৃক বরাদ্ধ পাওয়া বুলবুলের বরাদ্ধ পত্র আগামী তিন মাসের জন্য স্থগীত করেন। অপর দিকে বিরোধীয় জমিতে শান্তি শৃংঙ্খলা রক্ষার্থে মৃত শামসু মিয়ার পুত্র উক্ত জমিতে ১৪৫ ধারায় একটি মামলা দায়ের করেছেন বলে ও জানা যায় উক্ত প্রসংঙ্গে উক্ত জমিতে দির্ঘ দিনের ভোগ দখলকার ও মেসার্স খাজা ইঞ্জিনিয়ারীং ওয়ার্কস এর মালিক সন্তোস চৌধুরী বলেন,১৯৭০ সাল থেকে আমি মৃত শামসু মিয়ার নিকট থেকে উক্ত জমি ভাড়ায় নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছি। শামসু মিয়া মারা গেলে তার ওয়ারীশরা উক্ত জমি বরাদ্ধ পাওয়ার হকদার যদি তারাও না নেয় তাহলে দির্ঘদিনের দখলকার হিসেবে আমিও উক্ত জমি বরাদ্ধ পাওয়ার দাবীদার কিন্তু জুট কর্পোরেশন কতৃপক্ষ কেন অতি গোপনে বুলবুলকে উক্ত জমি অস্থায়ী বরাদ্ধ প্রদান করেছেন তা আমার বোধগম্য নয়। এদের দুই পক্ষের বিরোধের কারণে আমি নিজেও এখন ক্ষতিগ্রস্ত এবং নিরাপত্তাহীনতায় রয়েছি। এই বিষয়ে আমি প্রশাসন সহ সকলের আইনগত সহায়তা কামনা করি।
চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন উপলক্ষে আলোচনা
চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন-২০১৮ উপলক্ষে চট্টগ্রামে কর্মরত অনলাইন সাংবাদিকদের এক উম্মুক্ত আলোচনা সভা অনুস্ঠিত হয়েছে। নগরীর এশিয়ান এস.আর হোটেলে ১০ মার্চ শনিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা অবধি চলে এ উম্মুক্ত আলোচনা। এসময় অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন সাংবাদিকতা বিষয়ে সমৃদ্ধ আলোচনায় উঠে আসে নানা আশার কথা। আলোচনা হয় এ মাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবকে আরও শক্তিশালী ও কার্যকর ভূমিকা রাখার বিষয়েও। এছাড়া আগামী ৭ এপ্রিল নির্বাচন উপলক্ষ্যে সদস্য ভর্তি, ভোটার তালিকা প্রকাশ, প্রার্থীতার জন্য নমিনেশন, প্রার্থীতা প্রত্যাহার ও নির্বাচন সংক্রান্ত সার্বিক আলোচনা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি সুলাইমান মেহেদী হাসান, বনপা চট্টগ্রামের সাধারণ সম্পাদক কামরুল হুদা, সহ-সভাপতি বাবলু দাস, সাংগঠনিক সম্পাদক মো. হামিদুর রহমান, কাজী মিনহাজ উদ্দীন রুদভী, মো. ফোরকান, কে.এম মঞ্জুরুল হক জাহেদ, বাবলু বড়ুয়া, জিয়া উদ্দিন কাদের, এম.আই মারুফ পাটোয়ারী, এম.এ হাশেম আকাশ, মোহাম্মদ কায়সার, আব্দুল কাদের রাজু, এম আর আমিন, মো. কামাল উদ্দিন, আবু শাহেদ, মো. ইলিয়াছ, মোবারক হোসাইন ভূঁইয়া, আবু সাহিদ, মো. দেলোয়ার হোসাইন, মাসুদ আজহার, নেজাম উদ্দিন সোহান, মো. রফিক উদ্দিন । অনলাইনে উপস্থিত ছিলেন বনপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু তাহের, বনপা চট্টগ্রাম জেলার সহ-সভাপতি শাহজাহান সাজু। উল্লেখ্য, আগামী ৭ এপ্রিল, ২০১৮ইং চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের আসন্ন নির্বাচনকে নিরপেক্ষ ও সফলভাবে আয়োজনের জন্য ইতোমধ্যে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে ৩ সদস্যের একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। অনলাইন সাংবাদিকদের উদীয়মান নেতা ফখরুল ইসলাম পরাগ, সিনিয়র সাংবাদিক শাহাদাৎ হোসেন আশরাফ ও বনপা চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি, চট্টগ্রাম অনলাইন আন্দোলনের পুরোধা মো: এয়াকুবকে নির্বাচন কমিশনারের দায়িত্ব প্রদান করা হয়েছে বলে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

সারা দেশ পাতার আরো খবর