মা হচ্ছেন শুভশ্রী!!
ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, প্রেমের গুঞ্জন নিয়ে অনেক জল ঘোলার পর গত ১১ মে বিয়ের পিঁড়িতে বসেন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এবার এ দম্পতির ঘর আলো করে নতুন অতিথি আসছে। রাজ-শুভশ্রীর এক প্রতিবেশী বলেন, শুভশ্রী গাঙ্গুলি বেশ স্বাস্থ্য সচেতন। কিন্তু কিছুদিন ধরে সে জিমে যাচ্ছে না। ইতোমধ্যে তার কয়েক কিলো ওজনও বেড়ে গেছে। তার পেট কিছুটা উঁচু মনে হচ্ছে। তিনি বলেন, সম্প্রতি স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন তিনি। এ সময় শুভশ্রীকে দেখে মনে হয়েছে, এটা তার বেবি বাম্প। যদিও আমি নিশ্চিত নই কিন্তু মনে হচ্ছে, টলিউডে নতুন কোনো খবর আসছে। ৬ মার্চ বাগদান সারেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। রাজের আনন্দপুরের ফ্ল্যাটে তাদের বাগদান সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন এ জুটির ঘনিষ্ঠজনেরা। এছাড়া বাগদানের সঙ্গে রেজিস্ট্রিও করেন এ জুটি। এরপর পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী গত ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গত ১৩ মে কলকাতার আরবানায় রাজ আর শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত ১৯ মে শুভশ্রীর বাড়িতে ঘটা করে দ্বিতীয়বার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।
ঈদের ছবি ,চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া
ডেস্ক :আসন্ন ঈদের ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সেন্সর ছাড়পত্র পেল। গত রবিবার বিকেলে কাটছাঁট ছাড়াই ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। বিষয়টি নিশ্চিত করে ছবির প্রযোজক সেলিম খান গনমাধ্যমে জানান কোনো কর্তন ছাড়াই রোববার আমার ছবির ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। আঞ্চলিক ভাষার এই ছবি সেন্সর বোর্ডের সদস্যরা দেখার পর প্রশংসা করেছেন। ঈদুল ফিতরে মুক্তি দিচ্ছি ছবিটি।’ বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারও। তিনি বলেন, ‘কোনো কর্তন ছাড়াই সেন্সরে পাস হয়েছে ছবিটি। আঞ্চলিক ভাষায় তৈরি এই ছবি দেখে বেশ মজা পাবেন দর্শক।’ উত্তম আকাশ পরিচালিত ছবিটি ১০ মে সেন্সরে জমা পড়ে। ছবিটিতে আরও অভিনয় করেছেন মৌসুমী, বুবলী, কাজী হায়াৎ, ওমর সানী, সাদেক বাচ্চু, ডি জে সোহেল, রেবেকা প্রমুখ।
২ বছর পর আবারও মা হতে চলেছেন কারিনা
এই তো কয়েক বছর আগেও সন্তান জন্মদানের ব্যাপারে অনাগ্রহের কথা জানিয়েছিলেন কারিনা কাপুর খান। অথচ এখন মা হিসেবে তার জনপ্রিয়তা, নায়িকা কারিনার চেয়ে কোনো অংশেই কম নয়। বলিউডের হার্টথ্রব অভিনেত্রী ও পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ গত ২০১৬ সালে এক পুত্র সন্তানের জন্ম দেন। সাইফ-কারিনার ওই পুত্রের নাম তৈমুর আলী খান। তবে ২ বছর পর আবারও মা হতে চলেছেন কারিনা। তবে বাস্তবে নয় সিনেমার চরিত্রে মায়ের ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন কারিনা কাপুর খান।ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি ধর্মা প্রোডাকশনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কারিনা। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধবেন তারা। ‘নতুন এই সিনেমাটিতে কারিনা কাপুর একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন।সিনেমাটির গল্প বিয়ে এবং সম্পর্ক নিয়ে। দুই দম্পতিকে ঘিরে সিনেমার কাহিনী এগিয়েছে। এক দম্পতি কয়েক বছর আগে বিয়ে করেছে আর অন্যটি সদ্য বিবাহিত। সিনেমাটির চিত্রনাট্য পড়ে কারিনা কাপুর পছন্দ করেছেন।সূত্রটি আরো জানায়, ‘২০০৬ সালে ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘কি অ্যান্ড কা’ সিনেমায় অভিনয় করেছিলেন কারিনা কাপুর। তারপর থেকেই করন জোহর চাচ্ছিলেন কারিনা ধর্মা প্রোডাকশনে ব্যানারে কাজ করুক। কিন্তু মাতৃত্বজনিত কারণে তা আর হয়ে উঠেনি। এখন দুজনেই একত্রে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন। আর নতু্ন এই সিনেমাটি পরিচালনা করবেন রাজ মেহতা।কারিনা অভিনীত পরবর্তী সিনেমা ‘বীরে দ্য ওয়েডিং’। এতে আরো অভিনয় করেছেন সোনম কাপুর, অনিল কাপুর, স্বরা ভাস্কর প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। আগামী ১ জুন মুক্তি পাবে সিনেমাটি।
বাংলাদেশির গান সালমানের রেইস থ্রি-তে
যুক্তরাজ্যের হয়ে কিক বক্সিংয়ে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ান আলী জ্যাকো বাংলাদেশী বংশোদ্ভূত একজন ব্রিটিশ নাগরিক। কিকবক্সিং থেকে সংগীত শিল্পি হয়ে ওঠা আলী জ্যাকো এবার বলিউডে পদার্পন করেছেন। বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের আলোচিত ছবি রেইস থ্রি তে এবার গান গেয়েছেন তিনি। আগামী ঈদে মুক্তির অপেক্ষায় থাকা রেইস থ্রি ছবিতে আলী জ্যাকোর সেই গানটির কথা ও সুর তার নিজের করা। আলী জ্যাকো জানান, গত সেপ্টেম্বরে সালমান খান লন্ডনে যান। সেখানে তিনি আলী জ্যাকোর গাওয়া গানগুলো তাঁর পছন্দ হয়। পরে সেগুলো থেকে ৭টি ইংরেজি গান নিয়ে দেশে ফিরেন সালমান। সেখান থেকে গানগুলো পুনরায় বাছাই করে আই ফাউন্ড লাভ গানটি রেইস থ্রি তে ব্যবহারের সিদ্ধান্ত নেন। এরপর আলী জ্যাকো গত ডিসেম্বরে জ্যাকো ভারতে যান। সেখানে গানটির হিন্দি সংস্করণের আনুষ্ঠানিক কাজ সম্পন্ন করেন।রেইস থ্রি টিমের সবাই তার গিটারে স্বাক্ষর করেন। পরে গানটি হিন্দি সংস্করণ করে রেইস থ্রি তে ব্যবহার করা হয়। তবে হিন্দি সংস্করণে গানটিতে কে কণ্ঠ দিয়েছেন সেটি চমক হিসেবেই রেখেছে রেইস থ্রি টিম। এর আগে তার নিজের লিখা ও সুর করা একাধিক গানে তিনি কণ্ঠ দিয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য আই ফাউন্ড লাভ ওনলি থিং আই সি হোয়াট ইফ আই লাভড ইউ লাইক দ্যাট এবং আর্মি অব অ্যাঞ্জেলসের। আর্মি অব অ্যাঞ্জেলস ইতিমধ্যেই একটি ইংরেজি চলচ্চিত্রের সাউন্ড ট্র্যাক হিসেবে মনোনিত হয়েছে।
মাহবুবুল এ খালিদের নতুন গান বিশ্বকাপ নিয়ে
অনলাইন ও ইউটিউবে মুক্তি পেলো রাশিয়া বিশ্বকাপ ফুটবল ২০১৮ নিয়ে গান।বিশ্ব তোমার দৃষ্টি ফেরাও শিরোনামের গানটি লিখেছেন এবং সুর করেছেন মাহবুবুল এ খালিদ। গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা পুলক অধিকারী এবং বাংলাদেশ আইডল সানজিদা মাহমুদ নন্দিতা। গানটি শনিবার (১৯ মে) মাহবুবুল এ খালিদের নিজস্ব ওয়েবসাইট খালিদসংগীত ডটকম (www.khalidsangeet.com)-এ মুক্তি দেওয়া হয়। একই সঙ্গে গানটির একটি মিউজিক ভিডিও মাহবুবুল এ খালিদের ইউটিউব চ্যানেল খালিদসংগীত-এ প্রকাশ করা হয়। বিশ্ব তোমার দৃষ্টি ফেরাও, বাহুবলে নয় ফুটবলে/ চলো সবাই দল বেঁধে যাই, খেলার মাঠে সকল বিভেদ ভুলে। এমন কথামালায় শুরু হয়েছে গানটি। কণ্ঠশিল্পী নন্দিতা গানটি সম্পর্কে বলেন, খালিদ ভাইয়ের লেখা গানগুলো সবসময় একটু ভিন্নধর্মী হয়। তার গানের কথায় কোনো না কোনো মেসেজ থাকে। ফুটবল বিশ্বকাপ নিয়ে তার লেখা এবং সুর করা নতুন এই গানটিও এর ব্যতিক্রম নয়। আশা করছি দর্শক-শ্রোতাদের কাছে গানটি অনেক ভালো লাগবে। ফুটবল বিশ্বকাপ নিয়ে চমৎকার মাহবুবুল এ খালিদের গানটি শুনতে লিংকে ক্লিক করুন-https://www.youtube.com/watch?v=46HMA4RqqV8
বড়পর্দা মাতাবেন তারা একসঙ্গে
এবার একসঙ্গে পর্দা মাতাবেন একঝাঁক তারকা। একই দিন বড় পর্দায় আলো ছড়াতে আসছেন শাকিব খান, অপু বিশ্বাস, বুবলী, আরজু, পরীমণি, সিয়াম ও পূজা চেরী। তারা আসছেন ঈদে। মজার কথা হলো এবারও উৎসবে থাকছে শাকিব খানের জয়জয়কার। এখন পর্যন্ত প্রাপ্ত তথ্যমতে, ঈদে শাকিবের একাধিক ছবি মুক্তি পেতে যাচ্ছে। এই শীর্ষ নায়কের যেসব ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে তার মধ্যে আছে চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া সুপার হিরো ও পাঙ্কু জামাই। যদিও ভাইজান এলো রে ছবিটি অনেক আগেই ঈদে মুক্তির আলোচনায় ছিল, কিন্তু সম্প্রতি আদালত উৎসবে বিদেশি ছবি মুক্তির ওপর নিষেধাজ্ঞা জারি করায় ঈদে ছবিটির মুক্তি অনিশ্চিত হয়ে পড়েছে। তারপরও এ ছবির প্রযোজক আপিল করে ছবিটি মুক্তির ব্যবস্থা করার প্রস্তুতি নিচ্ছেন বলে শোনা যাচ্ছে। ছবিটি ঈদে আসুক বা নাইবা আসুক, বরাবরের মতো এবারও শাকিব তার ছবির সংখ্যাধিক্য নিয়ে উৎসবে রাজত্ব করবেন এটিই এখন চূড়ান্ত কথা। এটি সম্ভব হচ্ছে দর্শক আর সিনেমা হল মালিকদের আগ্রহের কারণে। শাকিব খানের ছবি মানেই পূর্ণ বিনোদন আর নিশ্চিত মুনাফার মুখ দেখা। তার অভিনীত ছবি দর্শকদের মাঝে উৎসবের আমেজ বাড়িয়ে দেয় বহুগুণ। তাই উৎসবে শাকিব খানের ছবির আধিক্য থাকবে এটিই স্বাভাবিক। এবার আসা যাক শাকিবের সঙ্গে ঈদে কারা আসছেন বড় পর্দা রাঙাতে। এই তালিকায় প্রথমেই শাকিবের নায়িকাদের নাম তুলে ধরতে হয়। চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া রোমান্টিক কমেডি ধাঁচের উত্তম আকাশ পরিচালিত এই ছবিতে নায়িকা হলেন বুবলী। আশিকুর রহমানের অ্যাকশন থ্রিলার ধর্মী সুপার হিরো ছবির নায়িকাও বুবলী। আবদুল মান্নানের রোমান্টিক কমেডি পাঙ্কু জামাই ছবিতে আছেন অপু বিশ্বাস। মানে শাকিবের দুই নায়িকা অপু-বুবলী। এরপর দেখা যাক শাকিবের ছবির সঙ্গে আর কোন ছবি অথবা কোন তারকা আসছেন ঈদে। এক্ষেত্রে একটি ছবির নাম প্রায় চূড়ান্ত। আর এটি হলো জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত রায়হান রাফি পরিচালিত পোড়ামন টু। ছবিটি ইতিমধ্যে কান উৎসবে প্রদর্শিত হয়ে প্রশংসিত হয়েছে বলে প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে। প্রযোজক আবদুল আজিজ জানিয়েছেন, কান উৎসবে ছবিটি দেখে দর্শক রীতিমতো অঝোরে কেঁদেছেন। আর এটি সম্ভব হয়েছে ছবির হৃদয়ছোঁয়া গল্প, দক্ষ নির্মাণ এবং এ ছবির মুখ্য দুই অভিনয় শিল্পী সিয়াম ও পূজা চেরীর অসাধারণ অভিনয়ের কারণে। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়ামের এটি প্রথম ছবি। পূজাও ইতিমধ্যে দর্শক মন কেড়েছেন। এদিকে পরীমণি ও কায়েস আরজুকে নিয়ে আমার প্রেম আমার প্রিয়া নির্মাণ করেছেন শামীমুল ইসলাম শামীম। ইতিমধ্যে ঈদে ছবিটি মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছেন এই নির্মাতা। সব মিলিয়ে তারকাবহুল ছবিতে এবারের ঈদ আনন্দের জোয়ার বইয়ে দেবে এটিই এখন পর্যন্ত নিশ্চিত খবর। বাকিটা বেলা শেষে বোঝা যাবে
ঈদ চমক মিমের
লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে বের হয়ে আসা সুন্দরীদের মধ্যে যে কয়েকজন মিডিয়ায় শক্ত অবস্থান গড়েছেন তাদের মধ্যে বিদ্যা সিনহা মিম অন্যতম। এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর পরই হুমায়ূন আহমেদের আমার আছে জল-এর মতো চলচ্চিত্রে অভিনয় করে সবার প্রশংসা কুড়িয়েছেন। এরপর ছোট পর্দায় মনোযোগী হন তিনি। খণ্ড ও ধারাবাহিক নাটকে ব্যাপক ব্যস্ত সময় পার করেন। পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনেও দেখা যায় তার সরব উপস্থিতি। এরপর শাকিব খানের সঙ্গে প্রিয়া আমার প্রিয়া ছবি দিয়ে চলচ্চিত্রে ফেরেন। ফের দীর্ঘ বিরতি দিয়ে ফেরেন ২০১৪ সালে। তবে গেল তিন বছর ধরে মিম আবার বড় পর্দায় ব্যাপকভাবে সরব হয়েছেন। আর তার জন্য ছোট পর্দার কাজ কমিয়ে দিয়েছেন তিনি। দুই বাংলার শীর্ষ নায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন এ অভিনেত্রী। পরিচালক-প্রযোজকদের মতে নায়িকার এই খরার সময়ে মিম হয়ে উঠতে পারেন নির্ভরযোগ্য একজন নায়িকা। গ্ল্যামারনেস, উচ্চতা, অভিনয়, নাচ, স্মার্টনেস, ফ্যাশন- এসব দিক দিয়েই অন্য অনেক নায়িকার চেয়ে এগিয়ে তিনি। আর এ বিষয়টির ওপর ভর করেই সাম্প্রতিক সময়ে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন মিম। চলতি বছরের শুরু থেকেই এ অভিনেত্রীর বৃহস্পতি তুঙ্গে। বছরের শুরুর দিকেই দীর্ঘ আট বছর বিরতির পর শাকিব খানের বিপরীতে তার আমি নেতা হব ছবিটি মুক্তি পায়। এ ছবির রেশ কাটতে না কাটতেই মুক্তি পায় পাষাণ ছবিটি। এ ছবি দুটিতে বেশ প্রশংসিত হয়েছে মিমের অভিনয়। এদিকে চলতি বছরের তিন নম্বর ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন তিনি। সম্প্রতি মিম কাজ শেষ করেছেন সুলতান ছবির। যৌথ প্রযোজনার এ ছবিতে তিনি অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় নায়ক জিতের সঙ্গে। ছবির মাশাআল্লাহ শীর্ষক একটি গান সম্প্রতি প্রকাশ করা হয়েছে ইউটিউবে। গানটি বেশ প্রশংসিত হচ্ছে। জিতের পাশাপাশি প্রশংসিত হচ্ছে মিমের পারফরম্যান্সও। মিমের সুলতান ছবিটি আসছে ঈদে মুক্তির কথা রয়েছে। এ বিষয়ে তিনি বলেন, চলতি বছর দুটি ছবি মুক্তি পেয়েছে আমার। আমি নেতা হব আর পাষাণ শীর্ষক এ ছবি দুটি দর্শক ভালোভাবে গ্রহণ করেছে। এবার সুলতান -এর অপেক্ষায় আছি। এ ছবিতে ভারতের জিতের সঙ্গে অভিনয় করেছি প্রথমবারের মতো। বেশ ভালো অভিজ্ঞতা হয়েছে। ছবির গল্প, নির্মাণশৈলী, গান, লোকেশন, কাস্টিং- সব কিছুতেই চমক থাকবে। আমার বিশ্বাস ছবিটি ঈদে মুক্তি পেলে দর্শক সাদরে গ্রহণ করবেন।
ঈদের কাজে ব্যস্ত তিশা
জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গেল কয়েক বছর কোনো টিভি ধারাবাহিকে নেই তিনি। তবে বিশেষ দিবসের নাটক-টেলিছবিতে তাকে দেখা যায়। তারই ধারাবাহিকতায় বর্তমানে তিনি ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আসছে ঈদের জন্য এরইমধ্যে কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন। নাটকগুলো হলো জাকারিয়া সৌখিনের ‘শহরে নতুন প্রেমিক’। এটিতে তিনি জুটি বেঁধেছেন আফরান নিশোর সঙ্গে। সাগর জাহানের মাহিন সিরিজের ‘মাহিনের লাল ডায়েরি’ ও ‘মাছের দেশের মানুষ’। এই দুটি নাটকে তাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে। এছাড়া গোলাম সোহরাব দোদুলের ‘সুগন্ধি বোড়িং ও তুমি’ শিরোনামের একটি ঈদের নাটকে তিশা থাকছেন জনিপ্রয় অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে। দীর্ঘ সাত বছর পর আবারও একসঙ্গে কাজ করলেন চঞ্চল চৌধুরী-তিশা ও নির্মাতা গোলাম সোহরাব দোদুল। সাত বছর পর একসঙ্গে কাজ করা প্রসঙ্গে নির্মাতা দোদুল বলেন, আমি তুমি ও সত্যজিৎ নাটক থেকে আজকের সুগন্ধি বোর্ডিং ও তুমি। খুব সম্ভবত তিশা-চঞ্চল জুটির সবচেয়ে বেশি কাহিনীচিত্র নির্মাণ হয়েছে আমার পরিচালনায়। আবারো ত্রয়ী কাজ করলাম ৭ বছর পর। অনুভূতি আগের মতোই আছে। বৃষ্টিভেজা দিনে বার বার পুরোনো দিনের কথাগুলো মনে করলাম সবাই মিলে। সত্যি, মানুষ স্মৃতির ঘোরে থাকতে ভালোবাসে। তিশা বলেন, চঞ্চল ভাইয়ের সঙ্গে অনেকদিন পর কাজ করলাম। টিভির জন্য ঈদের বিশেষ কাজ। খুব ভালো মানুষ, ভালো সহশিল্পী। উনার প্রথম কাজ তালপাতার সেপাই-তেও আমি ছিলাম। ছোট পর্দার বাইরে বড় পর্দায় এই অভিনেত্রীর এখন ব্যস্ততা। সম্প্রতি তৌকীর আহমেদ পরিচালিত ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘ফাগুন হাওয়া’ ছবির শুটিং শেষ করেছেন। এটিতে তার বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ। এর আগে তৌকীর আহমেদের ‘হালদা’ ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন এই অভিনেত্রী। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে ‘ফাগুন হাওয়া’ ছবিটি। এদিকে তার হাতে আরো রয়েছে মোস্তফা সারওয়ার ফারুকীর ‘স্যাটারডে আফটারনুন’ বা ‘শনিবার বিকেল’ শিরোনামের ছবিটি। ওপার বাংলার অরিন্দম শীলের ‘বালিঘর’ শীর্ষক একটি ছবিতেও তিশাকে দেখা যাবে। কলকাতার প্রখ্যাত সাহিত্যিক সুচিত্রা ভট্টাচাযের্র ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাসের ছায়া অবলম্বনে ছবিটি নির্মিত হবে বলে জানান অরিন্দম। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও লিখেছেন তিনি। ছবিটিতে যুক্ত হতে পেরে তিশা বেশ উচ্ছ্বসিত বলে জানান।