অবসর নিতে চান অমিতাভ বচ্চন
৩০নভেম্বর,শনিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: এখন ভোর পাঁচটা। গাড়িতে ১২ ঘণ্টা সফর করেছি। পুরো সময়টাই আনন্দে কেটেছে। বাইরে মৃদু বাতাস, সঙ্গে শীতের হালকা আমেজ। একটা খুশির ছোঁয়া কোথাও লেগে আছে। এখানে মানুষের সরলতা আর সততা দেখে মুগ্ধ। তারা আমার মন জয় করেছে। তাদের মতো সরল আর সৎ কখনো হতে পারব না। এত ব্যস্ততার মাঝে আমার মস্তিষ্ক ভাবছে এক রকম, আর আঙুল অন্য কিছু বলছে। মনে হয় এবার আমার অবসর নিয়ে নেওয়া উচিত। নিজের ব্লগে লিখেছেন অমিতাভ বচ্চন। এখন অমিতাভ বচ্চন আছেন মানালিতে। আগামী কয়েক দিন তিনি সেখানেই থাকবেন। ব্রহ্মাস্ত্র ছবির শুটিং করছেন। এরপর ডিসেম্বরের প্রথম সপ্তাহে ছুটবেন দেশের বাইরে। রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত এই ছবির কিছু অংশের শুটিং হবে সেখানে। ৭ নভেম্বর চলচ্চিত্রে ৫০ বছর পূর্তি হয়েছে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের। ১৯৬৯ সালে সাত হিন্দুস্তানি ছবির মধ্য দিয়ে হিন্দি ছবির জগতে পা রেখেছিলেন তিনি। এই দীর্ঘ পথচলায় তিনি অনেকবার হোঁচট খেয়েছেন, তাঁকে থামতে হয়েছে, আবার পথ চলতে শুরু করেছেন। ইদানীং তিনি বেশি অসুস্থ হচ্ছেন। হাসপাতালে থাকতে হচ্ছে। চিকিৎসক বিশ্রাম নেওয়ার পরামর্শ দিচ্ছেন। কিন্তু তাতে কান দেননি। হাসপাতাল থেকে বাসায় ফিরেই ছুটে গেছেন কৌন বনেগা ক্রোড়পতির শুটিংয়ে। এই একটি অনুষ্ঠানের প্রতি রয়েছে তাঁর যথেষ্ট দুর্বলতা। যখন অর্থকষ্টে তিনি একেবারেই জর্জরিত, ঋণের দায়ে নিজের বাড়ি পর্যন্ত হাতছাড়া হওয়ার জোগাড়, ঠিক তখনই সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেল তাঁর কাছে এই অনুষ্ঠানের প্রস্তাব নিয়ে আসে। এই অনুষ্ঠান সঞ্চালনা করে তিনি যে পারিশ্রমিক পেয়েছেন, তা দিয়ে সব ঋণ শোধ করেছেন। আবার ঘুরে দাঁড়িয়েছেন। নতুন করে সাফল্যের চাবি হাতে পেয়েছেন। নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়। মানালির পথে যেতে যেতে তাঁর লেখা ব্লগ পড়ে অনেকেই মনে করছেন, নাম-যশ-খ্যাতির আলোয় মাখামাখি সেলুলয়েড জীবনকে হয়তো এবার বিদায় জানাতে চান অমিতাভ বচ্চন। তাঁর মানে এবার সত্যিই তিনি ক্লান্ত। শুটিংয়ের চাপ তিনি আর নিতে পারছেন না। তাই অবসর নিতে চান।
আসিফ আকবরের সিনেমা- গহীনের গান,মুক্তি পাচ্ছে ২০ ডিসেম্বর
২৮নভেম্বর,বৃহস্পতিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: আগামী ২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম- গহীনের গান। বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে তারকাদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে আসিফ আকবর অভিনীত গহীনের গান-এর মিট দ্য প্রেস। বাংলাঢোল প্রযোজিত- গহীনের গান মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক। দেশীয় চলচ্চিত্রের সংকটাপন্ন সময়ে 'গহীনের গান' ইতিবাচক প্রভাব ফেলবে বলে বিশ্বাস করেন তিনি। এর পরপরই মঞ্চে আসেন ছবিটির নির্মাতা সাদাত হোসাইন। এ সময়ের জনপ্রিয় লেখক সাদাতের প্রথম ছবি এটি। ব্যতিক্রমী এই সিনেমাটি ঘিরে তার স্বপ্নের কথা ফুটে উঠেছে তার বক্তব্যে। তিনি বলেন, বাংলাঢোলের আন্তরিক উদ্যোগে ছবিটি তৈরি হয়েছে। শিল্পী আসিফ আকবরসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। অসামান্য অবদান রাখায় ও সংগীতে দুই দশকপূর্তি উপলক্ষে জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরকে প্রদান করা হয় বিশেষ সম্মাননা। তার ৩০টি একক অ্যালবামের প্রচ্ছদ দিয়ে তৈরি- ভালোবাসা অবিরাম শীর্ষক ফটোফ্রেম তুলে দেয়া হয় শিল্পীর হাতে। শিল্পী ও অভিনেতা আসিফ আকবর সবাইকে হলে গিয়ে- গহীনের গান উপভোগ করার আমন্ত্রণ জানিয়েছেন। গহীনের গান-এর এই আয়োজনে ছবিটির শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেয়া হয় ক্রেস্ট। অনুষ্ঠানে দেখানো হয় ছবিটির ট্রেলার ও একাধিক গান। এ সময় আরও উপস্থিত ছিলেন 'গহীনের গান'-এর অভিনয়শিল্পী সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা আল হারুন, গীতিকার তরুন মুন্সী, সংগীত পরিচালক পার্থ মজুমদার, পল্লব সান্যাল, রেজাউল করিম লিমন প্রমুখ। অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদী, নকীব খান, তপন চৌধুরী, জানে আলম, ডলি সায়ন্তনী, ফয়সাল সিদ্দিকী বগি, তানভীর মোরশেদ, আহমেদ হুমায়ুন, এফডিসির কারিগরী ও প্রকৌশল বিভাগের পরিচালক কে এম আইয়ুব আলী, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, শহীদ মাহমুদ জঙ্গী, দেলোয়ার আরজুদা শরফ, আহমেদ রিজভী, নির্মাতা প্রসূণ রহমান, হাসিবুর রেজা কল্লোল, সাকিব রায়হান, মাহিন আওলাদ, এমআইবির নেতা আরিফুর রহমান, মাহজারুল ইসলাম, আনোয়ার হোসেন, শাহেদ আলী পাপ্পু, কচি আহমেদ, পাক্ষিক অন্যদিন সম্পাদক মাজহারুল ইসলাম, বাংলাঢোল লিমিটেডের ডিরেক্টর রফিকুল আলম রিমন, ই.বি. সলুশন্স লিমিটেডের সিইও খালেদুর রহমান দেওয়ান প্রমুখ।
ক্যাসিনোকাণ্ডে আটকে যেতে পারে দেবের ছবি
২৭নভেম্বর,বুধবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ওপার বাংলার ছবি পাসওয়ার্ড। এতে জুটি বেধে অভিনয় করেছেন দেব-রুক্মিণী। এদিকে ছবিটির মুক্তি উপলক্ষে মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন-পাসওয়ার্ডর আমদানিকারক শাপলা মিডিয়া। সেখানে অংশ নেন দেব। তার সঙ্গে ছিলেন ছবির নায়িকা রুক্মিণীও। বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন দেব। ঢাকায় এসে নিজেই এ কথা বললেন তিনি। ঘোষণার পর পরই সাংবাদিকদের প্রশ্নোত্তরের পর অনিশ্চয়তা দেখা দিয়েছে ছবিটি নিয়ে। সন্ধ্যায় ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। অনুষ্ঠানে নতুন চলচ্চিত্রের ঘোষণাও দেন দেব। তিনি বলেন, ঢাকার ছবিতে কাজ করব। নামও জানিয়ে দিলেন তিনি, মিশন সিক্সটিন। দেবের কাছে সাংবাদিকরা প্রশ্ন করেন,আপনি ঘোষণা দিয়েছেন বাংলাদেশের ছবিতে প্রথম বারের মতো অভিনয় করবেন। ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। আমরা দেখছি প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার অনুষ্ঠানে নেই। তার বিরুদ্ধে অভিযোগ আছে যে, তিনি ক্যাসিনো ব্যবসার সঙ্গে যুক্ত। তার ঘনিষ্ঠ এক রাজনৈতিক নেতা এরই মধ্যে গ্রেপ্তার হয়েছেন। এমন অবস্থায় শাকিব খান এই প্রতিষ্ঠানের কাজ ছেড়ে দিয়েছেন, তো আপনার জন্য এই প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করাটা কতটা সম্মানের হবে? আপনি এই বিষয়ে খোঁজ খবর নিয়ে কাজ করছেন কি না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে দেব বলেন, আসলে এই বিষয়টি আমি জানি না। এটা দেশের আইনি বিষয়। এখানে আমার কিছু বলারও নেই। আমার গল্প ও প্রজেক্ট পছন্দ হয়েছে, আমি কথা দিয়েছি কাজ করব। তবে আমি বেআইনি ভাবে বাংলাদেশে কিছু করব না। আমি প্রয়োজন মতো বিষয়টি নিয়ে খবর নেব। সাফটা চুক্তির আওতায়- পাসওয়ার্ড-এর বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত এবং শাপলা মিডিয়া প্রযোজিত ছবি- ক্যাপ্টেন খান। বুবলি, মিশা সওদাগর, সম্রাট, অমিত হাসান অভিনীত এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল গেল বছরের ২২ আগস্ট।
স্ত্রীর কবরের পাশেই শায়িত হলেন আজিজ
২৪নভেম্বর,রবিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: শেষ ইচ্ছা অনুযায়ী, স্ত্রীর কবরের পাশেই শায়িত হলেন চলচ্চিত্র অভিনেতা কালা আজিজ। রোববার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজধানীর উত্তরার কাওলা কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। চলচ্চিত্র শিল্পী সমিতির সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার (২৩ নভেম্বর) রাত দশটার দিকে রাজধানীর উত্তরায় নিজ বাসভবনে এই অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। বাংলা সিনেমাতে ভিলেনের সহযোগী হয়ে তাকে কানপড়া দিতে দিতে হয়েছেন ওস্তাদ আজিজ। এমন অসংখ্য চরিত্রে দেখা গেছে তাকে। দীর্ঘদিন ধরেই কাজ করেছেন চলচ্চিত্রে। সেই সুবাদে ঢাকাই সিনেমার অনেকের সাথে কাজ করার সুযোগ হয়েছে তার। দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। চিকিৎসা ঠিক মতো না করতে পারায় তার শরীরের কিছু অংশে পচন ধরে।
অবরোধের কারণে হেলিকপ্টারে পূর্ণিমা
২১নভেম্বর,বৃহস্পতিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: অবরোধের কারণে শেষমেষ হেলিকপ্টারে করে শুটিংয়ে অংশ নিতে গেলেন চিত্রনায়িকা পূর্ণিমা। গতকাল দুপুর ১টার দিকে তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট ইউনিয়নে গিয়ে পৌঁছান- এমনটাই জানান এই চিত্রনায়িকা। নোয়াখালীতে গাঙচিল- ছবির শুটিং শুরু হয়েছে গত ১৭ নভেম্বর। আর শুটিংয়ে আমার অংশ নেওয়ার কথা ছিল গতকাল। কিন্তু নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবিতে শ্রমিকরা রাস্তাঘাট অবরোধ করে রাখায় যেতে পারছিলাম না। বাসা থেকে বের হয়েও ফিরে আসতে হয়েছে আমাকে। অবশেষে জরুরিভাবে হেলিকপ্টারে করে এখানে এসেছি। নির্মাতা নঈম ইমতিয়াজ নিয়ামূল বলেন, গতকাল নায়িকার অপেক্ষায় পুরো টিম বসে ছিল। আমরা এবার টানা শুটিং করে ছবির কাজটি শেষ করতে চাই। তাই বাধ্য হয়েই হেলিকপ্টারে করে নায়িকাকে আনার ব্যবস্থা করা হয়েছে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস গাঙচিল থেকে ছবিটি নির্মাণ করা হচ্ছে। ছবিতে উঠে আসবে চরের মানুষের জীবনের গল্প। এতে এনজিওর কর্মী মোহনা চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক সাগর চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। এতে আর অভিনয় করছেন আসাদুজ্জমান নূর, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, জয়রাজ প্রমুখ।
চুপিসারেই বাড়ি ফিরলেন নুসরাত জাহান
১৯নভেম্বর,মঙ্গলবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: পশ্চিমবঙ্গের বসিরহাটের সাংসদ ও টালিউড নায়িকা নুসরাত জাহান আপাতত সুস্থ। গতকাল সোমবার সন্ধ্যায় বাইপাসের একটি নার্সিংহোম থেকে ছাড়া পান তিনি। এ সময় পরিজনদের সঙ্গে প্রায় চুপিসারেই বাড়ি ফিরেছেন।মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন নাকি শ্বাসকষ্টজনিত সমস্যায় নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন নুসরাত, তা নিয়ে তুমুল আলোচলা চলছে। দাম্পত্য কলহের জের ধরে ঘুমের ওষুধ সেবন করতে পারেন নায়িকা এমন গুঞ্জন চাউর হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে বলা হয়, প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান, রাতভর চিকিৎসায় ঠিকঠাক সাড়া দিয়েছিলেন তৃণমূল সাংসদ। সোমবার তার অবস্থা যথেষ্ট স্থিতিশীল হয়ে যায়।মূলত রোববার ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। সন্ধ্যায় দিকে বাড়িতে আয়োজন করা হয়েছিল পার্টির। তাতে ঘনিষ্ঠ পরিজনদের অংশ নেয়ার কথা ছিল। ওই পার্টিতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন নুসরাত। সঙ্গে সঙ্গেই বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।সূত্রের খবর, নিখিলের জন্মদিনের পার্টি চলাকালীন অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেছিলেন নুসরাত। তাই তিনি অসুস্থ হয়ে পড়েন। বেসরকারি হাসপাতালটির পক্ষ থেকে ইতিমধ্যেই ফুলবাগান থানায় ড্রাগ ওভারডোজের মামলাও করা হয়েছে। তবে ঘুমের ওষুধ খাওয়ার কথা স্বীকার করেননি তার পরিজনদের কেউই।
সাংবাদিক ভাইদের উদ্দেশে অতন্ত কষ্টের সঙ্গে একটি কথা বলতে চাই: তাহসান
১৬নভেম্বর,শনিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: সাংবাদিক ভাইদের উদ্দেশে অতন্ত কষ্টের সঙ্গে একটি কথা বলতে চাই, বিগত এক বছরে আমাকে নিয়ে যত নিউজ হয়েছে তার চেয়ে অনেক কম নিউজ হয়েছে আমার গান নিয়ে। আমার গান নিয়ে যতটা কম নিউজ হয়েছে তা আমার ও আমার ইন্ডাস্ট্রির শিল্পীদের জন্য অনেক কষ্টের।সাংবাদিকদের উদ্দেশে এমনভাবেই নিজের আক্ষেপ প্রকাশ করলেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে আনমনে শিরোনামের একটি গানের প্রকাশনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ গানের প্রকাশনা অনুষ্ঠানে বক্তব্য দিতে তাহসান বলেন, আগে গান রিলিজ হওয়ার পর গানের বিশ্লেষণ হতো। এখন সেটা হয় না। এখন গান রিলিজ হওয়ার খবর প্রকাশ করা হয়। আমার যেসব নিউজ এখন হয় সেগুলোর চেয়ে আমার কাজের নিউজ বেশি হলে সেটা আমার ক্যারিয়ারের জন্য কাজে লাগতো। আমি সাংবাদিক ভাইদের কাছে সেই প্রেরণা প্রত্যাশা করি। এ গায়ক আরও বলেন, আমার কাজ গান করা। আমি সেটার সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করব। আমি আশা করব আপনারা গানের কথাগুলোই বেশি লিখবেন। এতে আমাদের অনুপ্রেরণা সৃষ্টি হবে। আনমনে শিরোনামের গানটিতে মালার সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন তাহসান। স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেল সিলভার স্ক্রিন-এ প্রকাশ করা হয় গানটি।
চুম্বনে আপত্তি তামান্নার
১৪নভেম্বর,বৃহস্পতিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: তামান্না ভাটিয়াকে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। ভারতীয় এই অভিনেত্রী কর্ম গুণে জয় করেছেন লাখো ভক্তের হৃদয়। বাহুবলীর মতো ব্যবসা সফল চলচ্চিত্র তার ঝুলিতে রয়েছে। ২০০৫ সালে চাঁদ সা রোশন চেহরা চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক হয় তার। ক্যারিয়ারে দীর্ঘ ১৪ বছর কেটে গেছে। এখনও নিজের সিদ্ধান্তে অনড় নায়িকা। অভিনয় জগতে পা রাখার সময় তামান্না ভাটিয়া কিছু শর্ত দিয়েছিলেন। আর অন্যতম একটি হলো অনস্ক্রিনে কাউকে চুম্বন করবেন না। বলিউড হোক কিংবা অন্য কোনও সিনেমা, কোথাও কোনও দৃশ্যেই চুমু দেবেন না কাউকে। সম্প্রতি একই কথা বলেছেন এই অভিনেত্রী। তামান্না ভাটিয়া জানালেন, যে শর্ত দিয়ে তিনি চলচ্চিত্রে এসেছেন, ১৪ বছর পার হওয়ার পরও সেই শর্ত অটুট আছে তার। সম্প্রতি সায়ে রা নরশিমা রেড্ডি-তে অভিনয় করেছেন তামান্না। এতে চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন তিনি।
২০ লাখ পেরিয়ে নিশো-তিশার,অনলি মি!
১১নভেম্বর,সোমবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: কনের সাজে রাতের রাস্তায় ঘুরে বেরাচ্ছেন তানজিন তিশা। চোখে-মুখে ভয়ের ছাপ। নিজের চারপাশে তাকিয়ে কাউকে খুজছেন তিশা। মুহুর্তেই আরফান নিশো বরের সাজে হাজির। নাটকের শুরুতে দর্শক এটাই ধরে নিয়েছেন যে, বিয়ের আসর থেকে প্রেমিকাকে নিয়ে পালাচ্ছেন এক প্রেমিক। হ্যাঁ, নিশো আর তিশা পালাচ্ছেন ঠিকই, তবে তারা কি প্রেমিক প্রেমিকা এটা বুঝতে হলে আপনাকে দেখতে হবে এই সময়ের সবচেয়ে আলোচিত নাটক অনলি মি। গত ৬ নভেম্বর ধ্রুব টিভর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় নাটকটি। ইউটিউবে প্রকাশের পরপরই নিশো-তিশার অনবদ্য অভিনয়, ভিন্ন গল্প আর নির্মাণ শৈলীর কারনে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে নাটকটি। অল্প কদিনেই নাটকটি ২০ লাখেরও বেশি দর্শকদের হৃদয় কেড়ে নেয়। নাটকটি প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি জানালেন,আমার প্রতিটি নাটকই আমি দর্শকদের ভিন্ন মাত্রার বিনোদন দেওয়ার চেষ্টা করি। তবে, অনলি মি নাটকটিতে একটু বেশিই ভিন্ন পেয়েছেন দর্শক। নিশোর চরিত্রটি অনেকটাই ভিন্ন মাত্রার যা নিশো ভক্তদের আনন্দ দিয়েছে। গল্পাটাও আমাদের চারপাশে ঘটে যাওয়া ঘটনা। মোশনরক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে অনলি মি নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি । এতে নিশো- তিশা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।-বিনোদন২৪