অবরোধের কারণে হেলিকপ্টারে পূর্ণিমা
২১নভেম্বর,বৃহস্পতিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: অবরোধের কারণে শেষমেষ হেলিকপ্টারে করে শুটিংয়ে অংশ নিতে গেলেন চিত্রনায়িকা পূর্ণিমা। গতকাল দুপুর ১টার দিকে তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট ইউনিয়নে গিয়ে পৌঁছান- এমনটাই জানান এই চিত্রনায়িকা। নোয়াখালীতে গাঙচিল- ছবির শুটিং শুরু হয়েছে গত ১৭ নভেম্বর। আর শুটিংয়ে আমার অংশ নেওয়ার কথা ছিল গতকাল। কিন্তু নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবিতে শ্রমিকরা রাস্তাঘাট অবরোধ করে রাখায় যেতে পারছিলাম না। বাসা থেকে বের হয়েও ফিরে আসতে হয়েছে আমাকে। অবশেষে জরুরিভাবে হেলিকপ্টারে করে এখানে এসেছি। নির্মাতা নঈম ইমতিয়াজ নিয়ামূল বলেন, গতকাল নায়িকার অপেক্ষায় পুরো টিম বসে ছিল। আমরা এবার টানা শুটিং করে ছবির কাজটি শেষ করতে চাই। তাই বাধ্য হয়েই হেলিকপ্টারে করে নায়িকাকে আনার ব্যবস্থা করা হয়েছে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস গাঙচিল থেকে ছবিটি নির্মাণ করা হচ্ছে। ছবিতে উঠে আসবে চরের মানুষের জীবনের গল্প। এতে এনজিওর কর্মী মোহনা চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক সাগর চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। এতে আর অভিনয় করছেন আসাদুজ্জমান নূর, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, জয়রাজ প্রমুখ।
চুপিসারেই বাড়ি ফিরলেন নুসরাত জাহান
১৯নভেম্বর,মঙ্গলবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: পশ্চিমবঙ্গের বসিরহাটের সাংসদ ও টালিউড নায়িকা নুসরাত জাহান আপাতত সুস্থ। গতকাল সোমবার সন্ধ্যায় বাইপাসের একটি নার্সিংহোম থেকে ছাড়া পান তিনি। এ সময় পরিজনদের সঙ্গে প্রায় চুপিসারেই বাড়ি ফিরেছেন।মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন নাকি শ্বাসকষ্টজনিত সমস্যায় নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন নুসরাত, তা নিয়ে তুমুল আলোচলা চলছে। দাম্পত্য কলহের জের ধরে ঘুমের ওষুধ সেবন করতে পারেন নায়িকা এমন গুঞ্জন চাউর হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে বলা হয়, প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান, রাতভর চিকিৎসায় ঠিকঠাক সাড়া দিয়েছিলেন তৃণমূল সাংসদ। সোমবার তার অবস্থা যথেষ্ট স্থিতিশীল হয়ে যায়।মূলত রোববার ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। সন্ধ্যায় দিকে বাড়িতে আয়োজন করা হয়েছিল পার্টির। তাতে ঘনিষ্ঠ পরিজনদের অংশ নেয়ার কথা ছিল। ওই পার্টিতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন নুসরাত। সঙ্গে সঙ্গেই বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।সূত্রের খবর, নিখিলের জন্মদিনের পার্টি চলাকালীন অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেছিলেন নুসরাত। তাই তিনি অসুস্থ হয়ে পড়েন। বেসরকারি হাসপাতালটির পক্ষ থেকে ইতিমধ্যেই ফুলবাগান থানায় ড্রাগ ওভারডোজের মামলাও করা হয়েছে। তবে ঘুমের ওষুধ খাওয়ার কথা স্বীকার করেননি তার পরিজনদের কেউই।
সাংবাদিক ভাইদের উদ্দেশে অতন্ত কষ্টের সঙ্গে একটি কথা বলতে চাই: তাহসান
১৬নভেম্বর,শনিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: সাংবাদিক ভাইদের উদ্দেশে অতন্ত কষ্টের সঙ্গে একটি কথা বলতে চাই, বিগত এক বছরে আমাকে নিয়ে যত নিউজ হয়েছে তার চেয়ে অনেক কম নিউজ হয়েছে আমার গান নিয়ে। আমার গান নিয়ে যতটা কম নিউজ হয়েছে তা আমার ও আমার ইন্ডাস্ট্রির শিল্পীদের জন্য অনেক কষ্টের।সাংবাদিকদের উদ্দেশে এমনভাবেই নিজের আক্ষেপ প্রকাশ করলেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে আনমনে শিরোনামের একটি গানের প্রকাশনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ গানের প্রকাশনা অনুষ্ঠানে বক্তব্য দিতে তাহসান বলেন, আগে গান রিলিজ হওয়ার পর গানের বিশ্লেষণ হতো। এখন সেটা হয় না। এখন গান রিলিজ হওয়ার খবর প্রকাশ করা হয়। আমার যেসব নিউজ এখন হয় সেগুলোর চেয়ে আমার কাজের নিউজ বেশি হলে সেটা আমার ক্যারিয়ারের জন্য কাজে লাগতো। আমি সাংবাদিক ভাইদের কাছে সেই প্রেরণা প্রত্যাশা করি। এ গায়ক আরও বলেন, আমার কাজ গান করা। আমি সেটার সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করব। আমি আশা করব আপনারা গানের কথাগুলোই বেশি লিখবেন। এতে আমাদের অনুপ্রেরণা সৃষ্টি হবে। আনমনে শিরোনামের গানটিতে মালার সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন তাহসান। স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেল সিলভার স্ক্রিন-এ প্রকাশ করা হয় গানটি।
চুম্বনে আপত্তি তামান্নার
১৪নভেম্বর,বৃহস্পতিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: তামান্না ভাটিয়াকে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। ভারতীয় এই অভিনেত্রী কর্ম গুণে জয় করেছেন লাখো ভক্তের হৃদয়। বাহুবলীর মতো ব্যবসা সফল চলচ্চিত্র তার ঝুলিতে রয়েছে। ২০০৫ সালে চাঁদ সা রোশন চেহরা চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক হয় তার। ক্যারিয়ারে দীর্ঘ ১৪ বছর কেটে গেছে। এখনও নিজের সিদ্ধান্তে অনড় নায়িকা। অভিনয় জগতে পা রাখার সময় তামান্না ভাটিয়া কিছু শর্ত দিয়েছিলেন। আর অন্যতম একটি হলো অনস্ক্রিনে কাউকে চুম্বন করবেন না। বলিউড হোক কিংবা অন্য কোনও সিনেমা, কোথাও কোনও দৃশ্যেই চুমু দেবেন না কাউকে। সম্প্রতি একই কথা বলেছেন এই অভিনেত্রী। তামান্না ভাটিয়া জানালেন, যে শর্ত দিয়ে তিনি চলচ্চিত্রে এসেছেন, ১৪ বছর পার হওয়ার পরও সেই শর্ত অটুট আছে তার। সম্প্রতি সায়ে রা নরশিমা রেড্ডি-তে অভিনয় করেছেন তামান্না। এতে চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন তিনি।
২০ লাখ পেরিয়ে নিশো-তিশার,অনলি মি!
১১নভেম্বর,সোমবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: কনের সাজে রাতের রাস্তায় ঘুরে বেরাচ্ছেন তানজিন তিশা। চোখে-মুখে ভয়ের ছাপ। নিজের চারপাশে তাকিয়ে কাউকে খুজছেন তিশা। মুহুর্তেই আরফান নিশো বরের সাজে হাজির। নাটকের শুরুতে দর্শক এটাই ধরে নিয়েছেন যে, বিয়ের আসর থেকে প্রেমিকাকে নিয়ে পালাচ্ছেন এক প্রেমিক। হ্যাঁ, নিশো আর তিশা পালাচ্ছেন ঠিকই, তবে তারা কি প্রেমিক প্রেমিকা এটা বুঝতে হলে আপনাকে দেখতে হবে এই সময়ের সবচেয়ে আলোচিত নাটক অনলি মি। গত ৬ নভেম্বর ধ্রুব টিভর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় নাটকটি। ইউটিউবে প্রকাশের পরপরই নিশো-তিশার অনবদ্য অভিনয়, ভিন্ন গল্প আর নির্মাণ শৈলীর কারনে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে নাটকটি। অল্প কদিনেই নাটকটি ২০ লাখেরও বেশি দর্শকদের হৃদয় কেড়ে নেয়। নাটকটি প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি জানালেন,আমার প্রতিটি নাটকই আমি দর্শকদের ভিন্ন মাত্রার বিনোদন দেওয়ার চেষ্টা করি। তবে, অনলি মি নাটকটিতে একটু বেশিই ভিন্ন পেয়েছেন দর্শক। নিশোর চরিত্রটি অনেকটাই ভিন্ন মাত্রার যা নিশো ভক্তদের আনন্দ দিয়েছে। গল্পাটাও আমাদের চারপাশে ঘটে যাওয়া ঘটনা। মোশনরক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে অনলি মি নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি । এতে নিশো- তিশা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।-বিনোদন২৪
কাল মুক্তি পাচ্ছে জয়ার-কণ্ঠ
০৭নভেম্বর,বৃহস্পতিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান অভিনীত কলকাতার আলোচিত ছবি- কণ্ঠ আগামীকাল (শুক্রবার) ঢাকাসহ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ছবিটি গত মে মাসে ভারতে মুক্তি পায়। এই ছবির গল্প ও অন্যান্য বিষয় নিয়ে লিখেছেন মাহমুদুল আমিন। ইদানীং ঢাকার চেয়ে কলকাতার চলচ্চিত্রে বেশি সময় দিচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার অভিনয়ে মুগ্ধ কলকাতার বেশির ভাগ চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক। তাই তো একের পর এক নতুন ছবির খবর দিচ্ছেন এ অভিনেত্রী। তবে বাংলাদেশের দর্শকেরা পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়া জয়ার সিনেমাগুলো বড় পর্দায় দেখার সুযোগ খুব একটা পান না। কেবলমাত্র কৌশিক গাঙ্গুলি পরিচালিত বিসর্জন ছবিটি দেখার সুযোগ পেয়েছিলেন এদেশের দর্শকেরা। জয়াকে নিয়ে গর্বিত বাংলাদেশি দর্শকদের মনে বরাবরই এ নিয়ে আফসোস ছিল। এবার সেই আফসোস মিটতে চলেছে। বাংলাদেশের সিনেমাহলে মুক্তি পাচ্ছে জয়া অভিনীত কলকাতার আলোচিত সিনেমা- কণ্ঠ। প্রাথমিকভাবে ছবিটি ঢাকাসহ সারাদেশের প্রায় ১২টি হলে মুক্তি পাবে। বাংলাদেশে ছবিটি পরিবেশন করছে ইমপ্রেস টেলিফিল্ম লি.। সাফটা চুক্তির নীতিমালা মেনেই বাংলাদেশে কণ্ঠ ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটি ভারতে মুক্তির এগারো দিনেই আয় করে ২ কোটি রুপির বেশি। এই ছবির মূল চরিত্র অর্জুন। যিনি পেশায় একজন রেডিও জকি, যার গলায় ক্যানসার ধরা পড়ে। ফলে, অপারেশন করে স্বরযন্ত্র কেটে বাদ দিতে হয়। গলা দিয়ে যখন অদ্ভুত স্বর বেরোতে থাকে, হতাশায় আক্রান্ত হন অর্জুন। তখন এগিয়ে আসেন স্পিচ থেরাপিস্ট জয়া আহসান। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের গল্প রয়েছে সিনেমার কাহিনিতে। শিবপ্রসাদ নিজে অর্জুন চরিত্রে অভিনয় করেছেন। তার স্ত্রীর ভূমিকায় পাওলি দাম, স্পিচ থেরাপিস্ট জয়া আহসান ছাড়াও এ ছবিতে আরো আছেন কনীনিকা বন্দোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত ও পরান বন্দোপাধ্যায়। বাংলাদেশে কণ্ঠ মুক্তি পাওয়ায় বর্তমানে জয়া আহসান বেশ উচ্ছ্বসিত। স্যোশাল মিডিয়াতে তিনি এই ছবির প্রচারণাও চালিয়ে যাচ্ছেন। ছবি প্রসঙ্গে জয়া আহসান বলেন, এই চলচ্চিত্রের গল্পটা সত্যিই অসাধারণ। এখানে আমি স্পিচ থেরাপিস্ট-এর চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটি ফুটিয়ে তুলতে আমি শতভাগ সচেষ্ট ছিলাম। দুইজন গুণী পরিচালক ছবিটি নির্মাণ করেছেন। আমার বিশ্বাস, ছবিটি এদেশের দর্শকদের কাছে ভালো লাগবে। মুক্তির আগে পরিচিত সংবাদকর্মী ও কাছের মানুষদের সঙ্গে নিয়ে ছবিটি দেখার ইচ্ছা প্রকাশ করেছেন গুণী অভিনেত্রী জয়া আহসান। তাই আজ বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে কণ্ঠ ছবির উদ্বোধনী প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত থাকবেন ছবির দুই পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়।
সানির বিরুদ্ধে কনসেপ্ট চুরির অভিযোগ
৩১অক্টোবর,বৃহষ্পতিবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: স্বামী ড্যানিয়েলের সঙ্গে এই মুহূর্তে দুবাইতে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী সানি লিওন। তারই মাঝে এক চিত্রশিল্পীর আঁকা ছবির কনসেপ্ট চুরির অভিযোগ উঠল সানির বিরুদ্ধে। এমনকি নিজের আঁকা সেই ছবিতে অভিনেত্রী সৌজন্য হিসাবেও চিত্রশিল্পীর নাম ব্যবহার করেননি বলে অভিযোগ।বেশকিছুদিন আগেই প্রকাশ্যে আসে সানি লিওনের নিজের হাতে আঁকা একটি ছবি। যে ছবিটি নিলাম করে সেখান থেকে ওঠে আসা টাকা সানি ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেবেন বলে জানিয়েছিলেন। অভিযোগ,ছবিটি ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর ও গ্রাফিক ডিজাইনার মালিকা ফেভরে কনসেপ্ট চুরি করে এঁকেছেন সানি লিওন। অথচ সৌজন্য হিসাবে সানি ওই শিল্পীর নাম পর্যন্ত উল্লেখ করেননি। তবে তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগের জবাবও দিয়েছেন সানি লিওন। তিনি সাফ জানিয়েছেন, আমি সকলকে জানাতে চাই, কিছুদিন আগে এই ছবিটি আমার হাতে আসে, তখনই এটাকে আঁকার কথা ভাবি। আমি একবারের জন্যও দাবি করিনি যে ছবিটি কনসেপ্ট আমার। আমার ছবিটা ভালো লেগেছিল তাই এঁকেছিলাম। আর এটি নিলামের টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেওয়া হয়েছিল। এর থেকে বেশি কিছুই নয়। আপনাদের এই সাহায্য করার উদ্যোগটা হয়তবা ভালো লাগেনি। ছবির বিষয়বস্তু আমি বা আপনি কেউই নন। আমি শুধু কিছু শিশুকে সাহায্যের চেষ্টা করেছি। প্রসঙ্গত, সানি লিওনকে খুব শীঘ্রই নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে মোতিচুর চাকনাচুর গানের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে।
শপথ নিলেন শিল্পী সমিতির নব-নির্বাচিত কমিটির সদস্যরা
৩০অক্টোবর,বুধবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০১৯-২১) মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ২৫ অক্টোবর (শুক্রবার)। এবারের নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। আজ বুধবার দুপুরে (৩০ অক্টোবর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)র জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে নতুন কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। নতুন এ কমিটি সভাপতি মিশা সওদাগরকে এ সময় শপথ বাক্য পাঠ করান এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন। এরপর মিশা সওদাগর সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান। এ শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক (এমপি), মাসুম পারভেজ সোহেল রানা, নির্মাতা সোহানুর রহমান সোহান, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম, পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, মাসুম বাবুল, নাদের খানসহ চলচ্চিত্রাঙ্গনের অনেকেই। শপথ গ্রহণ শেষে নব-নির্বাচিত কমিটিকে ফুলের শুভেচ্ছা জানান প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)সহ চলচ্চিত্রের অন্যান্য সংগঠনগুলো। ২০১৯-২১ মেয়াদের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৪৪৯ জন। এর মধ্যে ভোট দেন ৩৮৬জন। এ নির্বাচনে সহ-সভাপতির পদে মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল নির্বাচিত হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহাদ নির্বাচিত হয়েছেন। শিল্পী সমিতির এ নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদে প্রার্থী হয়েছিলেন ১৪ জন। এর মধ্যে নির্বাচিত হয়েছেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।
আকবর- হয়ে আসছেন ইমন
২৯অক্টোবর,মঙ্গলবার,বিনোদন ডেস্ক,নিউজ একাত্তর ডট কম: সময়ের আলোচিত মডেল ও নায়ক ইমন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন। নাম আকবর-ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা। ঢাকার আন্ডারওয়ার্ল্ডে রাজত্ব করেছে অনেকেই, কিন্তু পুরো শহরের হৃৎপিণ্ডটাকে বুক পকেটে পুরে রেখেছিলেন একজনই। তার নাম আকবর। পরিচালনা করবেন সৈকত নাসির। এ ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম। নাম ভূমিকায় অভিনয় করবেন ইমন। আসছে ১৫ জানুয়ারি ছবির শুটিং শুরু হবে জানান নির্মাতা। ইমন বলেন, ছবির গল্পে চমক রয়েছে। আর সৈকত নাসির একজন ভালো নির্মাতা। দর্শকদের আমরা নতুন কিছু উপহার দিতে পারব। নতুন এক ইমনকেই খুঁজে পাবেন দর্শক। আকবর-ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা ছবির নায়িকা কে থাকছে তা এখনও জানানো হয়নি। শিগগিরই নায়িকার বিষয়ে গণমাধ্যমকে জানানো হবে বলছিলেন সংশ্লিষ্টরা। তৌকির আহমেদ পরিচালিত- দারুচিনি দ্বীপ, ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ইমনের। এরপর একে একে এক বুক ভালোবাসা, গহীনে শব্দ, লাল টিপ, পদ্ম পাতার জল, পাসওয়ার্ড ছবিগুলোতে কাজ করেছেন তিনি।